নারীরা প্রথম ডেটিংয়ে পুরুষের যে বিষয়গুলোর প্রতি নজর রাখেন

rupcare_1st date
হঠাৎ করেই ফোনে, সোশাল নেটওয়ার্কে কিংবা কোন শপিংমলে পরিচয় দুজনের। তারপর থেকে বেশ কয়েকদিন খুব গল্প চলছে ফোনে, ফেসবুকে। কথা বলতে গিয়ে পছন্দও হয়ে গেল, শেষ পর্যন্ত প্রথম ডেটিংয়ের দিন চলেই এলো! বাস্তবে এমন অহরহই হচ্ছে। প্রথম ডেটিংয়ে সকলেই অনেক কিছু দেখে ও বুঝে নিতে চান, কারণ সম্পর্ক এগিয়ে নিতে হলে এগুলো খুব জরুরি। পুরুষেরা যেমন খুব বিচক্ষণ এই ব্যপারে, নারীরাও কিন্তু কম নয়। তারাও প্রথম দিনেই দেখে ও বুঝে নেন অনেক কিছু এবং প্রথম ডেটিংয়ের উপরেই ভিত্তি করে সম্পর্ক এগিয়ে যায়। আর নারীরা প্রথম ডেটিংয়ে যে বিষয়গুলো খেয়াল করে তা হল……
পরিষ্কার পরিচ্ছন্নতা
প্রথম ডেটিংয়ে নারীরা সবচেয়ে বেশি খেয়াল করেন পুরুষের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে। হবু প্রেমিকের হেয়ার স্টাইল কেমন, তার জামা কাপড় কতটা পরিচ্ছন্ন, হাতে নখ বড় কিনা, ঠিক ভাবে শেভ করা কিনা ইত্যাদি এই পরিচ্ছন্নতার ব্যপার গুলো নারীদের খুব আকর্ষণ করে থাকে। তাই প্রথম ডেটিংয়ে পুরুষদের খুব সতর্ক থাকা উচিৎ।
ব্র্যান্ড
নারীরা বরাবরই খুব ব্র্যান্ড প্রিয়। এবং এর জন্য পুরুষের ব্র্যান্ডের জামা কাপড়, জুতো, ঘড়ি, ইত্যাদি পুরুষালি জিনিসপত্রগুলো নারীদের চোখের আড়াল করা যায় না। কোন না কোন ভাবে প্রথম ডেটিংয়ে নারীরা পুরুষের এই দিক গুলো খেয়াল করেন, কারণ এর মাধ্যমে পুরুষের রুচি বোঝা যায়।
পুরুষের কথা বলার ধরণ
যেকোন নারীর কাছেই পুরুষের ভরাট কণ্ঠ খুব পছন্দের। বেশিরভাগ নারীই তার সঙ্গীর কণ্ঠস্বর খুব ভালোবেসে থাকেন। তাছাড়া পুরুষের পুরুষালি কণ্ঠে প্রকাশ পায় ব্যক্তিত্ব। তাই প্রথম ডেটিংয়ে নারীরা খুব আগ্রহী হয়ে থাকেন হবু সঙ্গীর কণ্ঠস্বর নিয়ে। এবং সে কীভাবে কথা বলে, তার কথা বলার ধরন, কতটা স্পষ্ট তার কথাবার্তা এই বিষয়গুলোও নারীর নজর কাড়ে।
ভবিষ্যৎ পরিকল্পনা
প্রতিটি পুরুষেরই ভবিষ্যৎ পরিকল্পনা থাকে তার নিজ জীবন নিয়ে। এবং ভবিষ্যৎ নিয়ে পুরুষের সুপরিকল্পনা নারীকে খুব আকর্ষণ করে থাকে। কারণ পুরুষের সুপরিকল্পনার ওপর নির্ভর করে নারীরও ভবিষ্যৎ। তাই এই ব্যপারটিতে নারীরা খুব খেয়াল করে থাকেন।
পুরুষের অঙ্গভঙ্গি
নারীরা এই ব্যপারটিতে খুব সচেতন। কারণ একজন পুরুষের শারীরিক অঙ্গভঙ্গিতে তার পুরো ব্যক্তিত্ব প্রকাশ পায়। তাই পুরুষ কীভাবে হাঁটেন, কীভাবে বসেন, খাওয়ার ধরন কথা বলার স্টাইল সবকিছুই নারীরা খেয়াল করে থাকেন প্রথম ডেটিংয়ে।
নারীদের প্রতি সহানুভূতি
কিছু কিছু নারী খুব চালাক হয়ে থাকেন, তারা কথায় কথায় ঠিকই বুঝে নেন হবু প্রেমিকের নারীদের প্রতি সহানুভূতি কতটা গভীর। কথার ছলে হবু প্রেমিকের মা, বোন, ভাবী সম্পর্কেও নারীরা জেনে নেন। এই মানুষগুলোর প্রতি যদি পুরুষের খুব সহানুভূতি থাকে তার মানে একজন স্ত্রী কিংবা প্রেমিকার প্রতিও সেই পুরুষের সহানুভূতি থাকবে।
সূত্র: প্রিয় লাইফ

Check Also

অতিরিক্ত দুশ্চিন্তার কারণে যেসব রোগ হতে পারে

দুশ্চিন্তা আমাদের এমন এক সঙ্গী, না চাইতেও যে সঙ্গে সঙ্গে থাকে। একটি দূর হতে না …