পুরুষের চোখে জীবনসঙ্গী হিসেবে একেবারেই অপছন্দের যে ৬ ধরণের নারী

amitumi_men don't like these type of women

‘সংসার সুখের হয় রমণীর গুণে’ এই প্রবাদবাক্যটি অনেক বেশীই সত্য। একজন নারী সংসারের হাল ধরে জীবন সুখের করে তুলতে পারে আবার এই নারীই পারেন সংসার একেবারে ধ্বংস করে দিতে। কিন্তু পুরুষেরা কীভাবে নির্বাচন করেন নিজের জন্য যোগ্য নারী? পুরুষের চোখে নারীরা সৃষ্টির শুরু থেকেই অনেক আকর্ষণীয়। কিন্তু নারীর কিছু বৈশিষ্ট্য পুরুষের চোখে একেবারেই আকর্ষণীয় নয়। আর এইসকল বৈশিষ্ট্য বিবেচনার মাধ্যমেই পুরুষের চোখে সঙ্গীর যোগ্যতা অর্জন করেন নারীরা। আজকে জেনে নিন এমন ধরণের নারী সম্পর্কে যাদের সঙ্গী হিসেবে একেবারই পছন্দ নয় পুরুষের।

১) পরিবর্তন করতে চাওয়া নারী
মানুষ যতক্ষণ না নিজে বুঝতে পারেন ততোক্ষণ নিজেকে পরিবর্তন করতে চান না। অন্য কেউ বলে দিলে তো একেবারেই নয়। বিশেষ করে পুরুষের কাছে এই বিষয়টি আরও অনেক বেশি বিরক্তিকর। আর তাই এমন নারী তাদের সঙ্গী হিসেবে পছন্দ নয়।

২) মাথার উপর ছড়ি ঘোরানো নারী
অর্থাৎ যেসকল নারী অতিরিক্ত নিয়ন্ত্রণে রাখতে চান এমন নারী পুরুষের কাছে সঙ্গী হওয়ার যোগ্য নন। তবে মজার বিষয় হলো পুরুষের চোখে অপছন্দ সে সেকল নারী যারা সরাসরি নিয়ন্ত্রণ করতে চান। যে নারীরা কলা-কৌশল খাটিয়ে নিয়ন্ত্রণে আনেন তাদের আবার খুবই পছন্দ পুরুষের।

৩) অতিরিক্ত সন্দিহান নারী
সম্পর্কে একটু সন্দেহ থাকলে সেটাকে অনেকেই ভালোবাসার প্রকাশ বলে ধরে নেন। কিন্তু নারীদের অনুভূতি একটু বেশীই, আর তাই তাকে দিয়ে একটু নয় বড় ধরণের সন্দেহ করাই সম্ভব। কিন্তু এই বিরক্তিকর স্বভাবটি পুরুষের কাছে একেবারেই পছন্দ নয়। সম্পর্কে শুধুমাত্র একটি জিনিসই থাকতে পারে, হয় সন্দেহ নয়তো ভালোবাসা।

৪) অতিরিক্ত নির্ভরশীল নারী
কথায় বলে প্রতিটি পুরুষই নিজের স্ত্রীর মধ্যে নিজের মায়ের ছায়া খুঁজে থাকেন। আর তাই পুরুষেরা চান তার সঙ্গিনী তার সকল কিছুর খোঁজ খবর ও খেয়াল রাখুন। কিন্তু যদি সঙ্গিনীই অনেক বেশি নির্ভরশীল হন তাহলে পুরুষেরা তা পছন্দ করেন না একেবারেই।

৫) সব কিছুতেই সমস্যা যার মধ্যে বেশি
সব কিছুতে খুঁত ধরা, সব কিছুর মধ্যে ভুল খুঁজে বের করা নারী পুরুষের চোখে খুবই অপছন্দের। কারণ এই ধরণের নারীকে কোনো কিছু দিয়েই খুশি করা সম্ভব হয় না। এতে করে যন্ত্রণায় পড়তে হয় পুরুষেরই। আর তাই এই ধরণের নারীদের কাছ থেকে দূরেই থাকতে পছন্দ করেন তারা।

৬) গসিপ করা বা নিন্দা করা নারী
পুরুষেরা সচরাচর অন্যকে নিয়ে গসিপ করেন না এবং তা পছন্দও করেন না। পুরুষের মতে যদি বাইরে থেকে ঘরে ফিরে শুনতে হয় পাশের বাসার ভাবী কি করেছেন তাহলে সে সঙ্গিনীর সাথে থাকার চাইতে না থাকাই শ্রেয়।

সূত্রঃ প্রিয় লাইফ

Check Also

পরকীয়ার শিকার হচ্ছেন না তো আপনি?

আপনি ভাবছেন আপনার জীবনসঙ্গী খুবই ভালো মানুষ, তিনি আপনার সঙ্গে খুবই ভালো আচরণ করেন, তার …