সালমানকে সমর্থন করায় সমালোচিত পাকিস্তানি নায়িকা

419983-mahira-mawra-893160768

s
প্রায় ১৯ বছর ধরে চলা কৃষ্ণসার হত্যা মামলার রায়ে পাঁচ বছরের কারাদণ্ড হয় সালমান খানের। আর সেই রায়ের কারণে দুই দিন হাজতবাস করতে হয় বলিউড সুপারস্টারকে। শনিবার দুপুরে ৫০ হাজার রুপি বন্ড সই করে জামিনে ছাড়া পেয়েছেন তিনি। এই মুহূর্তে মুম্বাইয়ে নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের উদ্দেশে রওনা হয়েছেন সালমান।
সালমানের এই দুঃসহ সময়ে অসংখ্য তারকা ও ভক্ত তার পাশে দাঁড়িয়েছেন। তেমনি সালমানের পক্ষ নিয়ে কথা বলেছেন পাকিস্তানি নায়িকা মাওরা হোসেন। সম্প্রতি টুইট করে সালমানের প্রতি সহানুভূতি ব্যক্ত করতে গিয়েই সমালোচনার শিকার হন ‘সানাম তেরি কসম’ সিনেমার নায়িকা।
টুইটার পোস্টে তিনি লিখেন, ‘পৃথিবীতে যেখানে আজকাল মানুষের অধিকার নেই, সেখানে অনেক বছর আগে প্রাণী হত্যার জন্য একজন ভালো মানুষ শাস্তি পাচ্ছেন। সালমানের পক্ষ নেওয়ার জন্য অনেকেই আমার বিপক্ষে কথা বলতে পারেন। কিন্তু এই বিষয়টিতে ভীষণ বড় ভুল হচ্ছে। মনে রাখা দরকার, এমন মানুষেরাই বাঁচার প্রেরণা দেন।’
এ পোস্ট করার পর থেকেই মাওরাকে নিয়ে সমালোচনা শুরু হয়। টুইটারে তাকে প্রশ্ন করা হয়, যে মানুষ মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে মানুষ মেরে ফেলে নিজের তারকা প্রভাব খাটিয়ে কঠোর শাস্তি থেকে বেঁচে যেতে পারে, সেই মানুষকে মাওরা কী করে সমর্থন করলেন! এতেই থেমে থাকেনি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তাকে নিন্দা জানিয়ে মন্তব্য করতে থাকেন ওই পোস্টে। এরপর প্রতিক্রিয়ায় আর কিছু বলেননি মাওরা।
২০১৬ সালে ‘সানাম তেরি কসম’ নামের বলিউড সিনেমায় হর্ষবর্ধন রানের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন মাওরা। এরপর পাকিস্তানি শিল্পীদের বলিউড থেকে নিষিদ্ধ করে দেওয়ার পর আর বলিউডে কাজ করা হয়নি তার।
সূত্র: জি নিউজ

Check Also

মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসলেন গায়ক তৌসিফ!

‘বৃষ্টি ঝড়ে যায় দু চোখে সখী গো’ ও ‘‘দূরে কোথাও আছি বসে, হাত দুটি দাও …