স্কুলে গেল শাকিবপুত্র জয়

গত ১২ নভেম্বর রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। ভর্তির জন্য ফরমও পূরণ করেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু বয়সের ক্ষেত্রে ঝামেলা তৈরি হয়। বয়স বাধা হয়ে দাঁড়ায়। ঐ পরে স্কুল কর্তৃপক্ষ জয়কে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি করার পরামর্শ দেয়।

সেই অনুযায়ী শাকিব খান ও অপু বিশ্বাস জয়কে ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (আইএসডি) ভর্তি করেন। এটি একটি আন্তর্জাতিক মানের ইংরেজি মাধ্যম স্কুল। যেখানে অধিকাংশ শিক্ষক বিদেশি। আজ বুধবার জয়ের স্কুলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন অপু বিশ্বাস।

শাকিব খান বলেন, জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। ওর পড়ার আগ্রহ রয়েছে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।

স্কুলে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অপু বিশ্বাস জয়ের উদ্দেশ্যে বলেন, আমি চাই তোমার স্কুলের প্রথম দিন আনন্দময় হোক। তুমি শুধু সুশিক্ষাই নেবে না অনেক সুন্দর শিশুদের সাথে মিশবে, তাদের সঙ্গে তোমার স্মরণীয় সময় কাটবে। তোমার জন্য গর্বিত।

Check Also

ক্যানসারে আক্রান্ত শহীদ কাপুর?

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও অভিনেত্রী সোনালি বেন্দ্রে মারণরোগ ক্যানসারের চিকিৎসা শেষে এখন অনেকটাই …