হয়ে গেল দীপিকা-রণবীরের বিয়ে

হয়ে গেল বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর বহুল আলোচিত বিয়ে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, বুধবার বিকেল সাড়ে ৫টার পর রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়েতে ছিল কড়া নিরাপত্তা। প্রাণবন্ত এ জুটির বিয়ের অনুষ্ঠানও ছিল প্রাণবন্ত।

আল্পস পর্বতমালার পাদদেশে অবস্থিত নৈসর্গিক সৌন্দর্যের আদলে ঘেরা ছিল তাদের বিয়ের ভেন্যু। যা দেখে মনে হতে পারে এ যেন কোনো রূপকথার রাজপুত্র আর রাজকন্যার বিয়ে। এদিকে বিয়েতে আমন্ত্রিত অতিথিদের আলোতে ঝলমল করছিল প্রতিটি কোণা। তারায় তারায় ছেয়ে ছিল সাজানো ভেন্যু।

অভিনয়ের খাতিরে বহুবার বর-কনে সাজতে হয়েছে তাদের। এবার এ তারকা যুগলের বাস্তব জীবনের বর-কনের সাজ দেখার প্রতিক্ষার প্রহর গুনছেন অনেকেই। তাই এ বিয়ের মূল আকর্ষণ দীপিকা-রণবীরের বিয়ের সাজ। তবে এ তারকা জুটি এখনো তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আনেননি। তাদের বিয়েতে অতিথি ছিলেন মোট ৩০ জন।

এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, বিয়ের আগেই দীপিকা-রণবীর আমন্ত্রিত অতিথিদের মোবাইল বন্ধ রাখার অনুরোধ করেছিলেন। যাতে করে কেউ যেন তাদের বিয়ের ছবি প্রকাশ্যে না আনতে পারেন। তারকা জুটির ইচ্ছে, বিয়ের প্রথম ছবিটি যেন নিজেদের হাত দিয়েই প্রকাশ পায়। তাই এই বিয়ের ছবি পাপারাজ্জিদের পক্ষেও তোলা সম্ভব হয়নি।

সামাজিক যোগাযোগের মাধ্যমেও পাওয়া যায়নি তাদের বিয়ের ছবি। নব দম্পতিকে প্রথম বিয়ের শুভেচ্ছা জানান বলিউড প্রযোজক ও নির্মাতা করণ জোহর। তিনি তার টুইটে বলেন, ‘অসাধারণ দৃষ্টি নন্দন জুটি। আমার নজর কেড়ে নিয়েছে তারা। ভালোবাসা দুজনকেই। সারাজীবন একসঙ্গে ভালোবাসা আর আনন্দ নিয়ে বেঁচে থাকো।’

ইতালির লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লো রিসর্টে অনুষ্ঠিত এ বিয়েতে অতিথিদের জন্য ছিল দুপুরের খাবারের ব্যবস্থা। বিভিন্ন ধরনের খাবারের তালিকাতে ছিল চাইনিজ রেসিপি, নানা রকমের ভারতীয় রেসিপি ও মুখরোচক সব ডেজার্ট। ভারতীয় রেসিপির মধ্যে ছিল ভাত ও দোসাসহ বিভিন্ন খাবার। সেই সঙ্গে ছিল সুইজারল্যান্ডের বাবুর্চির তৈরি বিয়ের কেক। বিয়ের বাকি সব খাবারই রান্না করেছেন ওই স্পেশাল বাবুর্চি।

কথা ছিল দীপিকা-রণবীরের দুই রীতিতে বিয়ে হবে। তাই আজ দক্ষিণ ভারতীয় কন্নড় রীতিতে রণবীরকে বিয়ে করেন এ অভিনেত্রী। রণবীর সিং হলেন সিন্ধি তাই কাল আবার সিন্ধি রীতিতে বিয়ে করবেন তারা।

Check Also

সারা আলি খান কার সঙ্গে প্রেম করছেন জানেন? নাম শুনলে অবাকই হবেন

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন সারা আলি খান? ‘কেদারনাথ’-এর পর বলিউডের নতুন সেলেব জুটি …