হাতে রয়েছে এই চিহ্ন? তাহলে তো টাকাপয়সার ব্যাপারে কেল্লাফতে করে দিয়েছেন

হস্তরেখাবিচার শাস্ত্র বা করোষ্ঠীবিচার শাস্ত্রে হাতের রেখার অবস্থান ও গঠন বিশ্লেষণ করে মানুষের ভাগ্য বিচার করা হয়। সেই শাস্ত্রেই একটি বিশেষ রেখাকে বলা হয় অর্থরেখা বা সম্পদরেখা। বলা হয়, এই রেখাই জানাতে পারে একজন মানুষের আর্থিক ভাগ্য কেমন হবে। আপনি নিজেও আপনার হাতের দিকে তাকিয়ে আপনার অর্থরেখা বিচার করে জেনে নিতে পারেন কেমন যাবে আপনার টাকাপয়সা বিষয়ক ভাগ্য।

কী করতে হবে: প্রথমেই জেনে নিন, নিজের হাতে অর্থরেখার অবস্থান। পুরুষরা নিজের ডান হাত, এবং মহিলারা নিজের বাঁ হাতের দিকে তাকান। কড়ে আঙুলের নীচে যে লম্বালম্বি বা একটু হেলানো রেখা, সেটিই অর্থরেখা বা সম্পদরেখা। মনে রাখবেন, এই রেখা সংখ্যায় একাধিকও হতে পারে।

এবার আসা যাক বিশ্লেষণে: এবার জেনে নিন, এই অর্থরেখার কোন বৈশিষ্ট্য আপনার অর্থভাগ্য সম্পর্কে কোন কথা বলে—

১. যদি সংখ্যায় এই অর্থরেখা অনেকগুলি হয়, সেইসঙ্গে রেখাগুলি হয় গভীর এবং স্পষ্ট, তাহলে বুঝতে হবে অর্থ বিনিয়োগের ব্যাপারে আপনি সুবিবেচক ও বুদ্ধিমান। তাছাড়া আপনার জীবনে এমন কিছু অনুঘটক কাজ করছে যা আপনার অর্থ উপার্জনের পথ প্রশস্ত করবে। এই লক্ষণের পাশাপাশি যদি আপনার সূর্যরেখাটিও (অন‌ামিকার নীচে লম্বালম্বি অবস্থিত প্রধান রেখাটি) স্পষ্ট এবং গভীর হয়, তাহলে আপনার জীবনে আর্থিক স্বচ্ছলতা আসবেই।

২. যদি অর্থরেখাটি (কিংবা রেখাগুলি) হয় ঢেউ খেলানো, তাহলে তা আর্থিক অনিশ্চয়তাকে চিহ্নিত করে। আপনার ব্যবসা এবং পেশায় টাকা রোজগারের ক্ষেত্রে অনেক সমস্যা আসবে। যদি টাকাপয়সার ব্যাপারে আপনাকে সফল হতে হয়, তাহলে অত্যন্ত সুচিন্তিত পদক্ষেপ এবং কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে।

৩. যদি অর্থরেখাটি একটানা না হয়, অর্থাৎ মাঝে মাঝে যদি ফাঁক থাকে, তাহলে তা মন্দ অর্থভাগ্যের প্রতীক। পেশা এবং ব্যবসাবাণিজ্যের ক্ষেত্রে প্রভূত সমস্যায় পড়তে হবে আপনাকে। তাছা়ড়া ব্যক্তিত্বের বিচারে আপনি হতে পারেন খিটখিটে ও অসহিষ্ণু প্রকৃতির। অনেক সময়ে আপনার টাকা রোজগারের ক্ষেত্রে আপনার এই‌ ব্যক্তিত্বও বাধা হয়ে দাঁড়াতে পারে।

Check Also

ফাগুন রেজার দাফন সম্পন্ন

ফাগুনের বাড়ি শেরপুর জেলা শহরে। তিনি তেজগাঁও কলেজে পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতা করতেন। সর্বশেষ তিনি প্রিয়.কমে …