‘ফরএভার ক্রাশ, মিস ইউ সো মাচ’

স্বামীকে পাশে না পাওয়ায় মুশফিকের জন্য মন কাঁদছে স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডির।

ব্যস্ত ক্রিকেট সূচির কারণে পরিবারের সঙ্গে খুব একটা সময় কাটাতে পারেননি মুশফিকুর রহিম। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর শেষ হতে না হতেই নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার। এমনকি ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকায় ছেলের বয়স এক বছর পূর্ণ হওয়ার আগেই জন্মদিন পালন করেন মুশফিক ও তার স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি।

জাতীয় দলের সঙ্গে এই মুহূর্তে নিউজিল্যান্ডে অবস্থান করছেন ডানহাতি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এদিকে স্বামীকে পাশে না পাওয়ায় মুশফিকের জন্য মন কাঁদছে স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডির। অন্তত সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে এমনটাই মনে হতে পারে।

বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মুশফিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন মন্ডি। ছবিতে দেখা যায়, দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে রয়েছেন। ছবিটি মূলত ছেলে শাহরোজ রহিম মায়ানের প্রথম জন্মদিন পালনের সময় তোলা।

ছবির ক্যাপশনে মন্ডি লেখেন, ‘ফরএভার ক্রাশ। উইথ দ্য ম্যান অব মাই ড্রিম। মিস ইউ সো মাচ।’

২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কেফায়াত মন্ডির সঙ্গে বাগদান সম্পন্ন হয় বাংলাদেশ জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকের। এর প্রায় এক বছর পর ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর এই জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের চার বছরের মাথায় ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি এই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে শাহরোজ রহিম মায়ান।

মুশফিকের স্ত্রী মন্ডি সম্পর্কে জাতীয় দলের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা।

Check Also

অক্ষয়ের পারিশ্রমিক ৯০ কোটি!

‘দ্য এন্ড’ নামের এই ওয়েব সিরিজে অভিনয় করার জন্য ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় …