কুকুরকে খাওয়াতে গিয়ে ভয় পেল তামিম-পুত্র!

যেই মুহূর্তে কুকুরটি তা মুখে পুরে নেয় তখন তামিম-পুত্র পুরোপুরি ভয় পেয়ে যায়।

১৬ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছে তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল খান। চেয়ারের নিচেই ঘোরাফেরা করছে একটি পোষা কুকুর।

আরহাম তার হাতের বিস্কুটটি বাড়িয়ে ধরতেই কুকুরটি লাফ দিয়ে সেটা খাওয়ার চেষ্টা করে। এ সময় তিন বছর বয়সী আরহামকে হালকা ভীত দেখা যায়। তবে যেই মুহূর্তে কুকুরটি আরহামের হাতের বিস্কুটটি মুখে পুরে নেয় তখন তামিম-পুত্র পুরোপুরি ভয় পেয়ে যায়। যা দেখে হেসে ওঠে পাশে থাকা মানুষগুলো।

মজার এই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তামিম ইকবাল। ছেলের মজার মুহূর্তের এই ভিডিওটি খুব দ্রুতই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

তামিম ইকবাল ক্রিকেট নিয়ে সারা বছর ব্যস্ত থাকায় মা আয়েশা সিদ্দিকার সঙ্গেই বেশিরভাগ সময় কাটে কদিন আগেই তিন বছর পূর্ণ করা আরহাম ইকবাল খানের। মা-ছেলে দুজনের খুনসুটির বিভিন্ন মুহূর্ত প্রায়ই সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে দেখা যায়।

ক্রাইস্টচার্চ হামলার পর তড়িঘড়ি করে দেশে ফেরা তামিম এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। এই সুবাদে বাবাকে কাছে পেয়েছে আরহাম। নিয়মিতই ছেলের ভিডিও প্রকাশ করছেন তামিম। যার কোনোটিতে দেখা যাচ্ছে, ছাগলকে খাওয়াচ্ছে আরহাম। আবার কোনো ভিডিওতে হয়তো দেখা যায়, নাচছে তামিম-পুত্র।

২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স এখন ৩ বছর ১ মাস ১৫ দিন।

 

Check Also

কণ্ঠশিল্পী মিলাকে নির্যাতনের অভিযোগ

নুসরাত হত্যার ঘটনা নিয়ে দেশজুড়ে তুমুল আলোচনার মধ্যে নিজের ওপর নির্যাতনের ঘটনা বর্ণনা করেছেন কণ্ঠশিল্পী …