Advertisements

মা হওয়ার প্রশ্নে রেগে যা বললেন দীপিকা

dipikkkaka-5cb3292aea2ce মা হওয়ার প্রশ্নে রেগে যা বললেন দীপিকা

বলিউডের তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ে হয়েছে ছয় মাসও হয়নি। এরই মধ্যে দীপিকাকে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্ন, মা হচ্ছেন কবে? যেটা শুনে রীতিমতো ক্ষেপে গেলেন নায়িকা। তাই উত্তরও দিলেন একটু বাঁকা করে। আর সে উত্তরে স্তব্ধ উপস্থিত সাংবাদিকরা।

প্রশ্নটির করার সময় দীপিকার পাশেই বসা ছিলেন তার স্বামী রণবীর। তিনি কিছুটা অস্বস্তিতে পড়লেও দীপিকার সোজা সাপটা উত্তর, যেদিন আপনারা গুজব ছড়ানো এবং কুৎসা রটানো বন্ধ করবেন সেদিন মা হবো। একটি মেয়ে বিয়ে করলেই যে তাকে সন্তানের জন্ম দিতে হবে এমন ভাবেন কেন? দয়া করে বোকা বোকা প্রশ্ন করা বন্ধ করুন।

Advertisements

গত বছরের ১৪ ও ১৫ নভেম্বর দুই দিনে দুই রীতিতে দীপিকার সঙ্গে বিয়ে হয় ‘সিম্বা’র নায়ক রণবীর সিংয়ের। এর আগে কয়েক বছর ধরে তারা চুটিয়ে প্রেম করেন। তাদের বিয়ের আসর বসেছিল ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে। সেখানে শুধু দুই পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় উপস্থিত ছিলেন।

রণবীর বর্তমানে ব্যস্ত ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের জীবনী নিয়ে নির্মিতব্য ‘৮৩’ ছবির শুটিং নিয়ে। দীপিকা শুটিং করছেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবির। এখানে তাকে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে দেখা যাবে। তার মধ্যেই পড়লেন মা হওয়ার প্রশ্নের মুখে।

এর আগে একই প্রশ্নের মুখে পড়েছিলেন দীপিকার ১৫ দিন পরে বিয়ে করা প্রিয়াঙ্কা চোপড়াকেও। তার একটি ছবি দেখে গুঞ্জন উঠেছিল, নায়িকা মা হতে চলেছেন। এর জন্য প্রমাণ দিতে হয়েছিল, তিনি অন্তঃস্বত্ত্বা নন। একটি সাক্ষাৎকারে গিয়ে মদের গ্লাসে চুমুক দিয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, দেখলেন তো আমি অন্তঃস্বত্ত্বা নই। কারণ এসব পানীয় গর্ভের সন্তানের ক্ষতি করে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …