ঈদকে ঘিরে ব্যস্ত ব্যবসায়ী সুজানা

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। কয়েক বছর হয় নাম লিখিয়েছেন পোশাক ব্যবসাতেও। সেই ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। বছরের বেশিরভাগ সময় তাকে ঢাকা টু দুবাই, বিভিন্ন দেশে ছুটতে হয় আকর্ষণীয় পোশাক সংগ্রহের জন্য।

ব্যবসায়ের এই ব্যস্ততায় বাধ্য হয়ে সরে আছেন অভিনয় থেকে। আসছে রোজা ঈদে কোনোরকম অভিনয়ে দেখা যাবে কী না এমন প্রশ্নে সুজানা বলেন, ‘অভিনয় করার খুব একটা সুযোগ পাচ্ছি না। কিছু ভালো গল্প ছিলো হাতে। ইচ্ছেও ছিলো কাজ করার। কিন্তু ব্যবসা নিয়ে অনেক ব্যস্ত থাকতে হচ্ছে।

সামনে ঈদ। বিশেষ বিশেষ কালেকশনের জন্য ছুটছি। আমার কাছে ক্রেতাদের প্রত্যাশাটা অন্য রকম। আমিও তাদের চাহিদার কথা মাথায় রেখে মান ও গুণে সেরা পোশাকটি সরবরাহ করতে চাই।’

নারী উদ্যোক্তা হিসেবে গতবছর ৬ এপ্রিল রাজধানীর বনানীর ১১ নাম্বার সড়কে ‘সুজানাস ক্লোজেট’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করেন তিনি। ঠিক একবছরের মাথায় সুজানার পোশাক ব্যবসা জমে উঠেছে বলে জানালেন তিনি।

এদিকে গত ১৭-১৯ এপ্রিল বন্দরনগরী চট্টগ্রামের পাঁচতারা হোটেল র্যাডিসন ব্লু-তে হয়ে গেল প্রি-রমাদান এক্সিবিশন। এবার এক্সিবিশন উদ্বোধন করেছেন ভূমি প্রতিমন্ত্রীর স্ত্রী ও ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান রুকমিলা জামান। শুধু পোশাক নয়, দেশ ও বিশ্বের বিভিন্ন নামী ব্র্যান্ডের কসমেটিকস, জুয়েলারি সামগ্রীও এখানে পাওয়া যায়। মূলত এক্সিবিশনে নারী দেশের বিভিন্ন রুচিশীল নারী উদ্যোক্তারাই অংশ নেন।

সেখানে ছিল সুজানার বুটিক হাউজ ‘সুজানাস ক্লোজেট’-এরও স্টল। জনপ্রিয় এ মডেল ও অভিনেত্রী বলেন, ‘এবার তৃতীয়বারের মতো প্রি-রমাদান এক্সিবিশনে স্টল দিয়েছি। সেখানে তিনদিনই খুব ভালো বিক্রি হয়েছে। যা আশা করছিলাম তার থেকে বেশি হয়েছে। আমার প্রতিষ্ঠান ও পণ্যের প্রতি সবার ভালোবাসা দেখে আমি সত্যি মুগ্ধ ও অনুপ্রাণিত।’

আসছে ঈদে দুবাই ও ইন্ডিয়ার পোশাক পাবেন ক্রেতারা। নিজে গিয়ে বাহারি ডিজাইন ও মানসম্মত পোশাক সংগ্রহ করবেন সুজানা। তার প্রত্যাশা, ঈদ উপলক্ষে জমে উঠবে ‘সুজনাস ক্লোজেট’।

Check Also

বিবাহ অভিযানের পর ভয়

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক। এরপর যৌথ প্রযোজনায় নুসরাত ফারিয়া করেছেন ‘হিরো …