ক্যানসার আক্রান্তের নববধূর সাজে মোহিত নেটদুনিয়া

ক্যানসার একটা রোগ, মারণ রোগ। যার একটা হানায় মুহূর্তে ফিকে হয়ে যায় জীবনের সব আলো। মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে জীবনের সব স্বপ্নগুলো নিমেষে উড়ে যায়। কিন্তু সেই জীবন-মরণের লড়াইয়ের পরেও যে ফিরে আসা যায়, হাসি মুখে ভরিয়ে তোলা যায় এই পৃথিবী, নতুন সাজে-নতুন রূপে প্রেমে পড়া যায় নতুন করে… সেটাই যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন বৈষ্ণবী পুভানেদ্রন। সোশ্যাল মিডিয়ায় তিনি অবশ্য বেশি পরিচিত নভি ইন্দ্রণ পিল্লাই নামে। বর্তমানে তাঁর ব্রাইডাল ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পিল্লাইয়ের নতুন ফোটোশুটের নাম ‘দ্য বোল্ড ইন্ডিয়ান ব্রাইড’৷ ক্যানসার জয়ী এক নববধূর রূপে নিজের ছবি তুলেছেন পিল্লাই।তাঁর এই অসাধারণ ছবিগুলি তুলেছেন সেলেস গেরাড নামের এক ফটোগ্রাফার।

মালয়েশিয়া নিবাসী পিল্লাই জানান, তাঁর এই ফোটোশুটটি সেই সব আক্রান্ত মানুষকে মনোবল জোগাবে,বিশ্বাস করতে শেখাবে তাঁরাও সুন্দর আর বোল্ড। নভির মতে, “ক্যানসারের চিকিৎসা চলাকালীন দেহের সমস্ত সৌন্দর্য্য চলে যায়। আর সেটাই আমাদের মনের জোরকে আরও ভেঙে দেয়। ছোট থেকে মেয়েরা স্বপ্ন দেখে সেই বিশেষ দিনটিতে তাঁদের কেমন দেখতে লাগবে।কিন্তু অনেক ক্যানসার আক্রান্তরা নিজেদের বিয়েটাই বাতিল করে দেন।’’

Check Also

বিমানের ককপিটে মা-মেয়ে, স্বাগত জানাল গোটা বিশ্ব

মা-মেয়ের সম্পর্কের বাঁধন বিশ্বের বাকি সব সম্পর্ক থেকে আলাদা। বলা হয়, মায়েরাই মেয়েদের সবচেয়ে ভালো …