‘জোর করে আমাদের বিয়ে দিয়েছে’- তমা মির্জা

গত সোমবার রাত দেড়টায় তমা মির্জার গুলশানের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে সন্ধ্যায় হয়েছে গায়েহলুদ। সবকিছুই হয়েছে ঘরোয়াভাবে। তমা মির্জার স্বামী হিশাম চিশতী কানাডার টরন্টোতে থাকেন। সেখানে তিনি আবাসন ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।

তবে বিয়ের জন্য কোনো ভাবেই প্রস্তুত ছিলেন না জাতীয় পুরস্কার জয়ী এই নায়িকা। তিনি জানালেন, ‘আমরা বিয়ের জন্য একদম প্রস্তুত ছিলাম না। চেয়েছিলাম, বছরের শেষ দিকে সবাইকে সঙ্গে নিয়ে বিয়ে করব। অনেক অনুষ্ঠান হবে। কিন্তু আমাদের দুই পরিবার জোর করে আমাদের বিয়ে দিয়েছে।’

স্ত্রীর পক্ষ্যে পাশে দাঁড়ালেন স্বামী হিশাম চিশতী। তিনি বলেন, ‘দেখুন, ও একদম ঠিক বলেছে। বিয়ের সব আয়োজন আমাদের দুজনের পরিবার থেকে করেছে। বিয়ের সিদ্ধান্ত হয়েছে সকালে আর রাতে বিয়ে হয়েছে। সবকিছু খুব দ্রুত হয়েছে। আমার অনেক ঘনিষ্ঠ আত্মীয় এমনকি বন্ধুদেরও বলতে পারিনি।’

তমা মির্জা ও হিশাম চিশতীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ডিসেম্বরে। তমা মির্জা জানান, এরপর তিনি স্বামীর সঙ্গে কানাডায় চলে যাবেন। ভবিষ্যতে সেখানেই স্থায়ী হওয়ার পরিকল্পনা তার।

নয় বছর আগে এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক ঘটে তমা মির্জার। সর্বশেষ অভিনয় করেছেন সাদাত হোসেনের ‘গহিনের গান’ সিনেমায়। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

Check Also

এবার আসিফের নায়িকা পরীমণি

২০ ডিসেম্বর বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে গায়ক আসিফ আকবরের। সাদাত হোসাইনের মিউজিক্যাল ছবি ‘গহীনের …