বিয়ে করতে চলেছেন তামান্না ভাটিয়া!

বলিউডের পাশাপাশি টলিউডেও সানাই বাজতে চলেছে। দক্ষিণী সুন্দরী তামান্না ভাটিয়া সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। জানা গিয়েছে, অভিনেত্রীর বাড়ি থেকে তোড়জোড় শুরু হয়ে গেছে। একমাত্র মেয়ের বিয়েতে কোনও ত্রুটি রাখতে চান না মা।

বিয়ের বিষয় নিয়ে মুখ খুলেছেন তামান্না। তিনি জানিয়েছেন, তার মা ইতিমধ্যেই পাত্র দেখতে শুরু করে দিয়েছেন। সম্ভবত এই বছরের শেষে বিয়ে করতে পারেন অভিনেত্রী, এমনটাই সূত্র মারফত জানা গেছে।

তবে তামান্নার বিয়ে খবর আগেও শোনা গিয়েছিল। গত বছর তিনি নাকি এক ডাক্তারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও সেই খবরকে গুজব বলে উড়িয়ে দেন অভিনেত্রী। এরপরেই শোনা যায়, তিনি নাকি বিদেশে কারও সঙ্গে প্রেম করছেন এবং তাদের বাগদান হয়ে গেছে।

তবে এই সমস্ত বিষয় নিয়ে শেষমেষ মুখ খোলেন তামান্না ভাটিয়া। তিনি জানান, সবটাই গুজব। বিয়ে করতে চাইলে তিনি সবাইকে জানিয়ে করবেন। এই বিষয়ে লুকোনোর কিছু নেই।

তামান্না বলেন, ‘একদিন অভিনেতা, অন্যদিন খেলোয়াড় আর তার পরের দিন ডাক্তার! আপনারা কী বলছেন? সবটাই গুজব, কোনও সত্যতা নেই। আপনাদের কথা শুনে মনে হচ্ছে যেন আমি স্বামী কিনতে বেরিয়েছি। আমার ভালোবাসার ওপর আস্থা এবং বিশ্বাস আছে। কিন্তু এই সমস্ত ভিত্তিহীন প্রশ্নের জবাব দিতে রাজি নই। আমার মা পাত্র দেখা শুরু করে দিয়েছে।’

তবে অভিনেত্রী কবে বিয়ে করবেন সেই বিষয় তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

Check Also

যেভাবে ফর্সা হচ্ছে কাজলের মেয়ে, তোলপাড় সোশ্যাল মিডিয়া!

বলিউডের সুখী দম্পতি অজয় দেবগন ও কাজলের সংসার ভালোবাসায় ভরিয়ে রেখেছে তাদের দুই সন্তান। দুই …