বিয়ের রাতে শাহরুখকে কাঁদিয়েছিলেন হেমা মালিনী!

বলিউড সুপারস্টার শাহরুখ খান ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরি খানকে বিয়ে করেন। বিয়ের প্রথম রাত মোটেও সুখের ছিল না শাহরুখ-গৌরির। বিয়ের প্রথম রাতে বলিউড অভিনেত্রী হেমা মালিনীর কারণে কেঁদেছিলেন শাহরুখ।

বলিউড লাইফের বরাত দিয়ে জিনিউজর এক প্রতিবেদনে বলা হয়, বিয়ে করার পরপরই গৌরীকে নিয়ে দিল্লি ছেড়ে মুম্বাই চলে যান শাহরুখ। সেসময় হেমা মালিনীর পরিচালনা ও প্রযোজনায় ‘দিল আশনা হ্যায়’ এর ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিল শাহরুখ। হেমা মালিনী শাহরুখকে বলেছিলেন, ‘যদি তুমি চাও, তাহলে শুটিংয়ের জন্য আসতে পার।’

হেমার এ কথা শুনে নববিবাহিত শাহরুখ তার স্ত্রী গৌরীকে নিয়েই শুটিং সেটে চলে যান। তবে সেখানে ওই দিন শুধু হেমা মালিনী ছাড়া পুরো টিমের সকলেই উপস্থিত ছিলেন।

তখন ওই সেটে থাকা এক সহকারী পরিচালক শাহরুখ-গৌরীকে বলেছিলেন, ‘হেমা মালিনীর সঙ্গে দেখা করতে চাইলে অপেক্ষা করতে হবে।’ তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করাও হেমা মালিনী সেদিন আর আসেননি। গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখে রাত ১১টায় শুটিং শুরু করেন শাহরুখ। শুটিং শেষ হয় রাত ২টার সময়। তবে হেমা মালিনী তখনো আসেননি। শাহরুখ শুটিং শেষ করে মেকআপ রুমে এসে দেখেন, নববিবাহিত গৌরী চেয়ারে বসে ঘুমিয়ে গিয়েছেন। তার পরনে নতুন শাড়ি, গয়না। মশার কামড় খেতেও হয়েছে তার সদ্য বিবাহিতা স্ত্রীকে। সব দেখে কেঁদে ফেলেছিলেন শাহরুখ।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …