যে কারণে শাহরুখের দারস্থ হয়েছিলেন আমির


গুরুজনদের সামনে সিগারেট খাওয়ার সময়ে এখনও অনেকেই সঙ্কোচ বোধ করেন। একই রকম ভাবে ‘ঠগস অব হিন্দোস্তান’র সেটে অমিতাভ বচ্চনের সামনে সিগারেট খেতে অস্বস্তি হতো আমির খানের। বিশেষ করে আউটডোরে কিংবা কোনও প্রত্যন্ত অঞ্চলে শুটিং চলাকালীন প্রথম প্রথম অমিতাভের সামনে সিগারেট খেতে লজ্জা পেতেন আমির। সেই সময়ে তিনি একদিন শাহরুখের বাড়ি যান কাজের সূত্রে। ‘অমিতজি’র সামনে সিগারেট খাওয়া যায় কি না, সে ব্যাপারে শাহরুখের কাছে পরামর্শ চান আমির।

‘ঠগস অব হিন্দোস্তান’ অমিতাভের সঙ্গে আমিরের প্রথম ছবি। তাই বেশ ঘাবড়েই ছিলেন আমির। ওদিকে শাহরুখ এর আগে একাধিক বার অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। পরে শাহরুখ তাকে আশ্বস্ত করেন যে, ‘মিস্টার বচ্চন’র সামনে সিগারেট খাওয়াই যেতে পারে, উনি কিছু মনে করেন না।

ই ঘটনার বেশ কিছু পরে কথায় কথায় এ প্রসঙ্গে আমিরকে প্রশ্ন করেন অমিতাভ নিজেই। আমির অবাক হয়ে যেতে অমিতাভ জানান, ফটোগ্রাফারের মারফত খবরটা তার কানে পৌঁছেছে। সাধে কি বলে ইন্ডাস্ট্রিতে কোনও কথা চাপা থাকে না!

আমির তখন সরাসরি তার কাছেই অনুমতি চেয়ে বসেন সিগারেট খাওয়ার। জবাবে অমিতাভ বলেছিলেন, আমার সামনে সিগারেট খেতেই পার, কিন্তু সেটা তোমার নিজের স্বাস্থ্যের পক্ষে মোটেই ভালো নয়।

Check Also

সমবেদনা পাওয়ার জন্য নিজেকে করোনা আক্রান্ত দাবি করেন তৌসিফ!

অভিনেতা তৌসিফ মাহবুব ফেসবুকে ‘করোনা পজিটিভ’ পোস্ট দেওয়ার দেড় ঘণ্টার মাথায় কারওয়ান বাজারের মতো জনবহুল …