এবার নায়িকা পপিও জিরো ফিগার হচ্ছেন!

|গসিপ ডেস্ক|

rupcare_popy1

অবশেষে ঢালিউডের নায়িকারাও নড়েচড়ে বসছেন। অপু বিশ্বাসের পর সম্প্রতি ফিগার সচেতন হয়ে উঠেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী পপি। তিনি মনে করছেন অতিরিক্ত স্বাস্থ্য হয়ে যাওয়ার কারণেই তার হাতে নতুন ছবি আসছে না। আর এই ব্যাপারে তিনি আইডল হিসেবেও দেখছেন অপু বিশ্বাসকেই।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই বেকার সময় পাড় করছেন জনপ্রিয় এ অভিনেত্রী। হাতে নতুন কোন ছবির কাজ নেই। মাঝে মধ্যে দু’একটি টেলিফিল্মে তাকে দেখা গেলেও তা দিয়ে তিনি আলোচনায় আসতে পারছেন না। আর তাই শাবনূরের পরিনতির কথা মাথায় রেখে এখন থেকেই ফিগারের নিয়ে সচেতন হতে চাইছেন তিনি।

একটি সূত্র মতে, কারিনার মতো জিড়ো ফিগারের দিকে ছুটছেন পপি। এজন্য নিয়মিত রুটিন করে ঘুমুতে যাচ্ছেন, ঘুম থেকে উঠছেন। এছাড়া পরিমিত খাদ্য গ্রহণ ও ব্যায়াম করছেন নিয়মিত। পপি চাইছেন আগামী তিন মাসের মধ্যেই নতুন করে ফিরে আসতে।

দেরি করে হলেও বাংলা চলচ্চিত্র সংশ্লিষ্টরা নিজেদের ভাবধারার পরিবর্তন করছেন সত্যিই এটি আশাব্যঞ্জক। এভাবে চলতে থাকলে অচিরেই বড়পর্দার দিকে মানুষের আগ্রহ বাড়বে একথা নি:সন্দেহে বলা যায়।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …