Advertisements

এবার আর্জেন্টিনার সমর্থকদের জন্য ছবি তুললেন নায়লা

amitumi_naila+argentina1 এবার আর্জেন্টিনার সমর্থকদের জন্য ছবি তুললেন নায়লা<>কিছুদিন ধরেই নায়লা নাইমকে নিয়ে সমালোচনাটা যেন একটু বেশিই হচ্ছে। কিন্তু তাতে কি? সমালোচনাই বাড়িয়ে দিচ্ছে তার খ্যাতি। অসাধারণ শারীরিক গড়ন ও সাহসী খোলামেলা পোশাকের জন্য খুব দ্রুত মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এই তারকা। আর তাই জনপ্রিয় এই তারকাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

Advertisements

চারিদিকে বিশ্বকাপ নিয়ে আলোচনা চলছে। বিশেষ করে ফেসবুকে এখন আলোচনার প্রধান বিষয় হলো বিশ্বকাপ। আর এই বিশ্বকাপ নিয়ে আলোচনা আরেকটু বাড়িয়ে দিয়েছেন নায়লা নাইম। কদিন আগেই ব্রাজিলের থিমে স্বল্প বসনে ফটোশুট করে ছবি আপলোড দিয়েছিলেন তিনি। আর তাতেই পুরো ফেসবুকের ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়ে গিয়েছিলো। ব্রাজিল ভক্তরা বেশ সুনাম করলেও আর্জেন্টিনার ভক্তরা আফসোস করেছিলেন। এবার আর্জেন্টিনার ভক্তদের আফসোস মিটিয়ে দিলেন নায়লা নাইম। ফেসবুক পেজে তিনি আপলোড করলেন আর্জেন্টিনার পতাকার থিমের পোশাক পরা একটি আবেদনময় ছবি।

বিশ্বকাপ উপলক্ষে ৪ টি দলের পতাকার থিমে ফটোশুট করেছেন তিনি। ব্রাজিল ও আর্জেন্টিনা ছাড়াও ইংল্যান্ড ও জার্মানির পতাকার থিমের ছবিও খুব শিগগিরই ফেসবুকে দেয়া হবে বলে জানান তিনি।

তথ্যসূত্র: প্রিয় লাইফ

Advertisements

Check Also

৮০০ বছর পর বিরল দৃশ্যের দেখা মিলবে ২১ ডিসেম্বর

২১ ডিসেম্বর কাছাকাছি আসছে বৃহস্পতি ও শনি। ছবি: সংগৃহীত বিরল মহাজাগতিক দৃশ্যের সাক্ষী হতে চলেছে …