Advertisements

যে অন্যরকম আচরণ মেয়েদের কাছে ছেলেদের দারুণ আকর্ষণীয় করে তোলে

amitumi_affairs যে অন্যরকম আচরণ মেয়েদের কাছে ছেলেদের দারুণ আকর্ষণীয় করে তোলে

ছেলেরা অনেকেই ভাবেন মেয়েরা আসলে কী চান, কী কামনা করেন। কারণ অনেক ছেলেরই একই অভিমত মেয়েদের বোঝা যায় না, সম্ভব নয় কারো পক্ষেই। আসলেই কি তাই? মোটেও নয়। মেয়েদের বোঝা অনেক সহজ তবে একটু ভালোমতো বুদ্ধি খাটানোর প্রয়োজন রয়েছে। যদি একটু লক্ষ্য করেন তবে খুব সহজেই মেয়েরা কী চান, কী করতে ভালোবাসেন, এমনকি তারা ছেলেদের মধ্যে কী কী পছন্দ করেন তা বুঝতে পারবেন।

মেয়েরা ছেলেদের মধ্যকার অনেক কিছুই পছন্দ করেন। ছেলেদের অনেক কিছুই মেয়েদের আকর্ষণ করেন। ছেলেদের মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যা মেয়েদের অনেক বেশি পছন্দের। জানতে চান সেই বৈশিষ্ট্য গুলো কী কী? চলুন তবে দেখে নেয়া যাক।

সকালবেলার ঘুমজড়ানো কণ্ঠের শুভেচ্ছা
এই জিনিসটি প্রায় সব মেয়েরই পছন্দ। আমেরিকার একটি মনস্তাত্ত্বিক জরীপে প্রায় ৯০% নারী থেকে জানা যায়, ছেলেদের সকাল বেলার আধোঘুম জড়ানো কণ্ঠ সব চাইতে বেশি আবেদনময়। নিজের প্রেমিকা কিংবা স্ত্রীকে সকালের ঘুম জড়ানো কণ্ঠে ‘শুভসকাল’ বলেই দেখুন না। এই জিনিসটি আপনার সঙ্গিনী আপনার মধ্যে সব চাইতে বেশি পছন্দ করবেন। কেননা তিনি ভাববেন আপনি ঘুম থেকে উঠেই তার কথা ভাবেন।

সান্ত্বনা ও নিরাপত্তাপূর্ণ আলিঙ্গন
মেয়েরা ছেলেদের তুলনায় অনেক বেশি আবেগি হয়ে থাকেন, এই কথাটি সবারই জানা। খুব অল্প কারনেই মেয়েরা দুশ্চিন্তা করেন এবং কান্না করার মতো আবেগ নিজের মধ্যে রেখে দেন। এবং এই কারনেই মেয়েদের পছন্দ ছেলেদের সান্ত্বনা ও নিরাপত্তাপূর্ণ আলিঙ্গন। যেখানে মেয়েরা সান্ত্বনা খুঁজে পান এবং খুঁজে পান নিজের নিরাপত্তা নিশ্চয়ক স্থান। ছেলেদের এই বৈশিষ্ট্যটি সকল মেয়েরই পছন্দের।

Advertisements

একই সাথে বিরক্ত ও ভালোলাগার অনুভূতি দানের অদ্ভুত ক্ষমতা
বিষয়টি শুনতে অবেকের অবাক লাগতে পারে। ভাবতে পারেন এটা আবার কি ধরণের অনুভূতি। অবাক লাগলেও সত্যি যে ছেলেদের মধ্যে এই বিশেষ গুণটি রয়েছে। ছেলেদের নানা ধরনের কথা শুনে বিরক্ত বোধ করেন মেয়েরা কিন্তু একই সাথে সেই কথাগুলো তাদের মনে ভালোলাগার অনুভূতিও তৈরি করে থাকে। যদি আপনার প্রেমিকা আপনাকে ফোন দিয়ে থাকেন এবং আপনি ব্যস্ত তখন যদি আপনি বলেন, ‘আমি কাজে ব্যস্ত, শেষ করে তোমাকে ফোন দেব’ অথবা ‘বাসায় ফিরে ফোন দিচ্ছি’, তাহলে আপনার প্রেমিকা বিরক্ত অনুভব করবেন কিন্তু আপনার ফোন দেয়ার প্রতিশ্রুতি তার মনে একই সাথে ভালোলাগার অনুভূতিও সৃষ্টি করবে।

ভালোবাসা প্রকাশের অদ্ভুত সকল চেষ্টা
মেয়েরা অনেক বেশি আবেগি হওয়াতে খুব সহজে ভালোবাসা প্রকাশ করে ফেলতে পারেন যা ছেলেদের পক্ষে খুব বেশি সম্ভব হয় না। ছেলেরা অনেকেই ভালোবাসা নিজের মধ্যেই রেখে দেন প্রকাশ করতে পারেন না বলে। কিছু ছেলে রয়েছেন যারা ভালোবাসা প্রকাশের অনেক অদ্ভুত চেষ্টা করে থাকেন। যদিও ছেলেদের চোখে সেগুলো অদ্ভুত নয়। এই ধরণের প্রচেষ্টা মেয়েদের অনেক বেশি পছন্দের। মেয়েরা চান যেভাবেই হোক, যতো অদ্ভুত উপায়েই হোক তার ভালোবাসার মানুষটি ভালোবাসা প্রকাশ করুন।

সব কিছু ঠিক করে দেয়ার ক্ষমতা ও চেষ্টা
বাসায় কোনো কিছু নষ্ট, কাজ করছে না কিংবা ইলেকট্রনিক কোনো কিছুতে সমস্যা, ছেলেদের বলা মাত্রই তা নিয়ে বসে যাবেন ঠিক করতে অথবা আপনাকে বলে দেবেন কিভাবে ঠিক করা সম্ভব সেই পদ্ধতিটি। এই জিনিসটি মেয়েদের অনেক বেশি পছন্দের। এতে তারা নিজের পছন্দের মানুষটির মধ্যে সুপারম্যানের ঝলক দেখতে পান। নিজের পছন্দের মানুষটিকে সুপারম্যান ভাবতে সব মেয়েই পছন্দ করেন।

সূত্রঃ প্রিয় লাইফ

Advertisements

Check Also

হতাশা দূর করবে যেসব খাবার

বাইরে থেকে দেখে যতই সুখী আর সমৃদ্ধ মনে হোক না কেন, ভেতরে ভেতরে নিঃস্ব হয়ে …