এবার ঈদে মিথিলার পাঁচ নাটক

 

amitumi_mithila

আসছে ঈদে পাঁচ নাটকে অভিনয় করেছেন মিথিলা। রেদোয়ান রনির পরিচালনায় ‘আয়না মহলে আয়না’ নাটকে তার বিপরীতে অভিনয় করেন সংগীতশিল্পী পার্থ বড়ুয়া। এটি ঈদে আরটিভিতে প্রচার হবে। এ নাটকে অভিনয়ের পরপরই মিথিলা দাউদ হোসেন রনি ও শারমিন জয়া রচিত এবং কৌশিক শংকর দাসের নির্দেশনায় অভিনয় করেন ‘শুভপ্রাপ্তি’ নাটকে। এ নাটকে তার সঙ্গে জুটিবদ্ধ হন নিলয়। এ নাটকটি আসছে ঈদে বাংলাভিশনে ঈদের দিন রাত ৮-৩০ মিনিটে প্রচার হবে।

এছাড়া মিথিলা মাহফুজ আহমেদের নির্দেশনায় অভিনয় করেন ‘সূর্যাস্তের আগে’, হুমায়ূন সাধুর ‘মুসিবত রিলোডেড’ এবং সানী চৌধুরীর ‘উত্তরের বারান্দায় দখিনা হাওয়া’ নাটকে। এ তিনটি নাটকে যথাক্রমে তার বিপরীতে আছেন মাহফুজ আহমেদ, ইরেশ যাকের ও অপূর্ব।

ঈদের পাঁচটি নাটকে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, আমি এমনিতেই খুব কম কাজ করি। ঈদ বলে চাকরির পাশাপাশি পাঁচটি নাটকে কাজ করেছি। রেদোয়ান রনির নাটকে এর আগেও আমি কাজ করেছি। তার কাজ সব সময়ই বেশ গুছানো হয়। অন্যদিকে কৌশিক দা, মাহফুজ ভাই কিংবা অন্যদের সঙ্গে কাজের অভিজ্ঞতাও আমার কাছে অনেক ভাল। প্রতিটি নাটকেই আমার চরিত্র ভিন্নরকম। যে কারণে বলতে পারি আলাদা আলাদাভাবে প্রতিটি নাটকই দর্শকের ভাল লাগবে।

উল্লেখ্য, মিথিলা নিয়মিত অভিনয় থেকে প্রায় দুই বছর বিরতিতে ছিলেন। তবে ‘ব্র্যাক’-এ তিনি তার চাকরি ঠিকই চালিয়ে যাচ্ছিলেন। ‘ব্র্যাক’-এর ইন্টারন্যাশনাল প্রোগ্রামে তিনি সিনিয়র ম্যানেজার হিসেবে কর্মরত। এদিকে প্রতিনিয়তই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন তিনি। মিথিলা বলেন, অসাধারণ একটি গল্প পেলে, অসাধারণ একটি চরিত্র পেলে চলচ্চিত্রে অভিনয় করবো। প্রয়োজনে অফিস থেকে ছুটি নেবো। কারণ, আমি নিজেও একটি ভাল চলচ্চিত্রে কাজ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

সূত্র:কালেরকণ্ঠ

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …