Advertisements

নায়লা নাইমের মতই খোলামেলা হচ্ছেন আরেক মডেল তৃণ

amitumi_trino নায়লা নাইমের মতই খোলামেলা হচ্ছেন আরেক মডেল তৃণ

নায়লা নাইম এখন একটি আলোচিত নাম। বার বারই খোলামেলা পোশাকের কারণে আলোচনায় আসছেন তিনি। বাঙালি মডেল হয়ে অন্তর্বাসের মডেলিং করার পর থেকেই তাকেই নিয়ে কানাঘুষা চলছে সবখানে। আর মাত্র কয়েকদিন আগেই তাকে নিয়ে আলোচনাটা আরো জমে উঠেছে যখন তিনি ব্রাজিলের পতাকার থিমে খুবই স্বল্প বসনে ফটোসেশন করেন। সেটা নিয়ে আলোচনা চলতে চলতেই আবার তিনি ফেসবুকে দেন আর্জেন্টিনার পতাকা পরা ছবি।

নায়লাকে নিয়ে আলোচনা এখনো চলছে। কিন্তু এই আলোচনাতেই বুঝি ভাগ বসাতে চাইছেন মডেল তৃণ। অনেকটা নায়লার অনুকরণেই তিনি ব্রাজিলের পতাকা গায়ে জড়িয়ে বেশ খোলামেলা ভাবেই ছবি তুলে ফেসবুকের প্রোফাইল ছবি দিয়েছেন। আর সেটা নিয়ে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়। ছবিটি প্রসঙ্গে তৃণ জানিয়েছেন যে ব্রাজিল তার প্রিয় দল। নেইমারের খেলা দেখতে দেখতে কোথায় যেন হারিয়ে যান তিনি। আর তাই প্রিয় দলের পতাকা পরে ফটোসেশন করেছেন তিনি।

Advertisements

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তৃণ দীর্ঘদিন ধরে র‍্যাম্প মডেল হিসেবে কাজ করছেন। সম্প্রতি রাজধানীর হোটেল র্যানডিসনে বলিউড অভিনেত্রী সোহা আলী খানের সঙ্গে ‘পন্ডস প্রেজেন্টস দ্য লাস্ট্রস রানওয়ে’ শিরোনামের ফ্যাশন শোতে অংশ নেন তৃণ। মডেলিং এর পাশাপাশি তৃণ অভিনয়ও করছেন। এনটিভিতে শিগগিরই শুরু হবে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘চলো হারিয়ে যাই’।

ছবিটি প্রসঙ্গে অনেকেই বলছেন তাহলে কি তৃণ নায়লার পথেই পা বাড়াচ্ছেন? নিজেকে খোলামেলা ভাবে উপস্থাপন করে জনপ্রিয়তা বাড়ানোর পথটা কি তাহলে তৃণও অনুসরণ করছেন? এসব তর্ক-বিতর্কের সমাধানটা এখন শুধু সময়ের ব্যাপার!

সূত্র : প্রিয় লাইফ

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …