Advertisements

ভালোবাসার মানুষটির রাগ ভাঙানোর মিষ্টি কিছু উপায়

amitumi_say-sorry-to-lover ভালোবাসার মানুষটির রাগ ভাঙানোর মিষ্টি কিছু উপায়

এবার বেশ ভালোই রাগ করেছে আপনার মনের মানুষটি আপনার উপর। কীভাবে রাগ ভাঙাবেন বুঝতেই পারছেন না। অন্য সময়ে তো এমনিতেই ভেঙে যায় রাগ। কিন্তু এইবার কিছুতেই ভাঙে না। ফলে আপনিও আছেন চিন্তায়। কীভাবে তার রাগ ভাঙিয়ে সম্পর্কটাকে স্বাভাবিক করবেন কিছুই বুঝতে পারছেন না।

মাঝে মাঝে ছোট খাটো বিষয় নিয়ে ভালোবাসার মানুষটির সাথে রাগারাগি হয়। আর এই রাগারাগির কারণে হয় মান অভিমান। ভালোবাসার মানুষটি অভিমান করে থাকলে কোনো কিছু যেন ভালো লাগেনা। আর তাই কীভাবে ভালোবাসার মানুষটির মন ভালো করবেন এবং রাগ ভাঙাবেন সেটা নিয়ে আপনার দুশ্চিন্তার শেষ থাকে না। জেনে নিন ভালোবাসার মানুষটির রাগ সহজেই ভাঙিয়ে ফেলার কিছু উপায় সম্পর্কে।

‘সরি’ বলুন
‘সরি’ বললে কেউ ছোট হয়ে যায় না। দুই পক্ষেরই দোষ না থাকলে কখনোই একা ঝগড়া করা যায় না। আর তাই নিজের দোষটা স্বীকার করুন। আপনার ভুল ছোট হলেও সেটার জন্য দুঃখ প্রকাশ করুন সুন্দর করে। তাহলে আপনার ভালোবাসার মানুষটি আপনার উপর রাগ করে থাকতে পারবে না একদমই।

Advertisements

আলিঙ্গন করুন
ভালোবাসার মানুষটির রাগ ভাঙ্গাতে আলিঙ্গনের বিকল্প নেই। খুব কাছের এই মানুষটির রাগ একদম একনিমিষেই মিলিয়ে যাবে হাওয়ায়। তাই ভালোবাসার মানুষটির রাগ কমাতে তাকে আলিঙ্গন করে ভালোবাসা প্রকাশ করুন। আপনার ভালোবাসার উষ্ণতায় নিমিষেই গলে যাবে তার মন।

উপহার দিন ছোট্ট কিছু
আপনার ভালোবাসার মানুষটি রাগ করে আছে? তার প্রিয় ফুলটি কিনে উপহার দিন তাকে। অথবা তার পছন্দের একটি চকলেট বা আইসক্রিম দিয়ে সারপ্রাইজ দিন তাকে। প্রথমে একটু মুখ গোমড়া করে থাকলেও মনের রাগটা একদম ধুয়ে মুছে চলে যাবে তার। কিছুক্ষণ পরেই রাগ ভুলে গিয়ে একদম স্বাভাবিক হয়ে যাবে আপনার ভালোবাসার মানুষটি।

কার্ড/কেক/প্যাস্ট্রি
ভালোবাসার মানুষটির রাগ ভাঙ্গানোর আরেকটি সহজ উপায় হলো কার্ড। আর্চিস কিংবা হলমার্কে দারুন সব ডিজাইনের ‘সরি’ লেখা কার্ড পাওয়া যায়। সেগুলোর থেকে একটি পছন্দসই কার্ড কিনে নিজের হাতে দুই তিনটি বাক্য লিখে ভালোবাসার মানুষটির কাছে পৌঁছিয়ে দিন। কিংবা তার পছন্দের কেকের উপর বিশাল করে ‘সরি’ লিখে তার সামনে ধরুন। রাগ চলে যাবে মূহূর্তেই।

সূত্র: প্রিয় লাইফ

Advertisements

Check Also

হতাশা দূর করবে যেসব খাবার

বাইরে থেকে দেখে যতই সুখী আর সমৃদ্ধ মনে হোক না কেন, ভেতরে ভেতরে নিঃস্ব হয়ে …