যে ৭টি সন্দেহজনক কারণে ছেলেটি আপনার সঙ্গে প্রেম করছেন

rupcare_affair real or not
কোনো সম্পর্কই সব দিক থেকে নিখুঁত হয় না। আপনার প্রেমিক বা সঙ্গী বিভিন্ন কারণে আপনার প্রতি আসক্ত থাকতে পারেন। তবে নারীর চিন্তায় যে বিষয়টি আসা উচিত তা হলো, আপনার সঙ্গী এমন কিছু কারণে সম্পর্ক রাখতে পারে যাকে ভুল বা অনৈতিক কারণ হিসেবে বিবেচনা করা যায়। এমন ৭টি কারণ এখানে দেখে নিন। সঙ্গী আপনার প্রতি আসক্ত না থাকলেও এই সাতটি বা যেকোনো একটি কারণের জন্য আপনার সঙ্গে সম্পর্ক বজায় রাখতে পারেন।
১. আপনি তার শো পিস : কোনো কারণ ছাড়াই শুধু এই একটি কারণে ছেলেটি আপনার প্রেমিক হয়ে থাকতে পারেন। এ ক্ষেত্রে সুন্দরী একটি মেয়েকে নিজের শো পিস হিসেবে মানুষকে দেখানোই মূল কারণ থাকে। এ ধরনের পুরুষের কাছে কে তার প্রেমিকা তা মূল বিষয় নয়। তার বন্ধুমহলের কাছে আপনি আকর্ষণীয়া এক নারী যতদিন থাকবেন, ততদিন আপনার সঙ্গীকে কাছে পাবেন।
২. শুধু শরীরিক সম্পর্কের জন্য : কিছু পুরুষ আছেন যারা মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়েন শুধু সেক্স করার জন্য। যদিও সেক্স সম্পর্কের ভবিষ্যতের জন্য বড় একটি বিষয়। তাই আপনার খেয়াল করতে হবে, সেক্স ছাড়াও আর কী কী কারণে তিনি আপনার প্রতি আসক্ত। কোনো মেয়েই ছেলেদের দ্বারা ব্যবহৃত হতে চান না।
৩. সাবেক প্রেমিকাকে দেখাতে চান : আপনার সঙ্গে সম্পর্ক গড়ার আরেকটি কারণ হতে পারে ছেলেটি তার সাবেক প্রেমিকাকে দেখিয়ে দিতে চান। তিনি আপনাকে নিয়ে এমন স্থানে ঘুরতে যাবেন যেখানে তার সাবেক প্রেমিকাকে দেখা যায়। সাধারণত ছেলেরা সাবেককে ফিরে পেতে বর্তমান প্রেমিকাকে ব্যবহার করেন।
৪. আপনার বন্ধুমহল : কিছু পুরুষ আছেন যারা এমন মেয়েদের সঙ্গে সম্পর্ক গড়েন যারা ধনী পরিবারের সন্তান বা তাদের বন্ধু বা স্বজনরা ক্ষমতাশালীদের মধ্যে পড়েন। এসব ক্ষেত্রে তারা আপনার মাধ্যমে তাদের ক্যারিয়ার বা ভবিষ্যত গড়ে নেওয়ার চেষ্টা করবেন। তাই খেয়াল করুন, তিনি কী আপনার বিশেষ কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে পরিচিত হতে বেশি আগ্রহী? অথবা আপনার কাছে থেকে এ ধরনের কোনো সহায়তা চান?
৫. আপনার অর্থ : আপনি যদি অনেক টাকা রয়েছে এমন মেয়েদের একজন হন, তবে অনেক ছেলে আসবে যারা এমন মেয়েদের খোঁজেন। খেয়াল করে দেখুন, আপনি তাকে কোনো উপহার কিনতে বাধা দেন বা দামি রেস্টুরেন্ট বসে খাওয়ার পর নিজেই বিল দেন ইত্যাদি কারণে নয়, অন্য কারণেও তিনি আপনাকে ভালোবাসেন।
৬. আপনি তার খড়কুটো : সম্প্রতি আপনার বয়ফ্রেন্ডের কী আগের সম্পর্ক ভেঙে গেছে? যদি উত্তরটি হ্যাঁ হয়, তবে আপনার প্রেমিক তার মনভাঙা মুহূর্তে ভালো থাকতে আপনার শরণাপন্ন হয়েছেন। এ ক্ষেত্রে আপনি কেমন তা প্রেমিকের কাছে তুলে ধরুন। তিনি হয়তো সত্যিকার অর্থে আপনার প্রেমে পড়তে পারেন।
৭. আপনাকে সহজে পাওয়া যায় : আপনি সঙ্গীকে বলতেই পারেন কোথাও ঘুরতে নিয়ে যেতে। অথবা আপনি বেশি বেশি ঘুরতে পছন্দ করেন। এ ক্ষেত্রে বোঝার চেষ্টা করুন, আপনার প্রেমিক খুব সহজে আপনার দেখা পান দেখেই কী আপনাকে সময় দেন? শুধু এ কারণে হলে ভাবনার বিষয়। তাই অন্যান্য কারণও উপলব্ধি করা প্রয়োজন।
সূত্র : কালেরকণ্ঠ

Check Also

অতিরিক্ত দুশ্চিন্তার কারণে যেসব রোগ হতে পারে

দুশ্চিন্তা আমাদের এমন এক সঙ্গী, না চাইতেও যে সঙ্গে সঙ্গে থাকে। একটি দূর হতে না …