এখন ক্যাটরিনা কাইফ বিশ্বসেরা আবেদনময়ী

amitumi_katrina kife

বিশ্বসেরা আবেদনময়ী নারীর খেতাব অর্জন করলেন ‘ধুমগার্ল’খ্যাত বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। হলিউড-বলিউডের একাধিক জনপ্রিয় অভিনেত্রীকে পেছনে ফেলে ২০১৪ সালের সেরা আবেদনময়ী হওয়ার গৌরব অর্জন করেছেন তিনি।

সম্প্রতি প্রথমসারির ভারতীয় গণমাধ্যম ইনডিয়া টুডে আয়োজিত ‘সেক্সি ওমেন অব দ্য ওয়ার্ল্ড’ শীর্ষক বার্ষিক জরিপে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, বিশ্বজুড়ে সব অভিনেত্রীর সৌন্দর্যের ও আবেদনের ওপরে এ জরিপ চালানো হয়। এতে হলিউডের অ্যাঞ্জেলিনা জোলি, জেনিফার লরেন্স ও কিম কার্দাশিয়ান এবং বলিউডের প্রিয়াংকা চোপড়া, সোনাক্ষি সিনহা, দীপিকা পাডুকনের মতো একাধিক অভিনেত্রীকে ছাপিয়ে আবেদনময়ী অভিনেত্রীর তালিকায় শীর্ষস্থান দখল করেন ক্যাট। এতে তিনি ৬০ শতাংশ ভোট পেয়েছেন।

এ প্রসঙ্গে ৩১ বছর বয়সী ক্যাটরিনা বলেন, ‘যে কোনো অর্জনই আমাকে সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগায়। এতসব আকর্ষণীয় অভিনেত্রীর মধ্যে দর্শক আমাকেই বেছে নিয়েছেন, এতে আমি অভিভূত। তাই আমি আমার ভক্তদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’

সূত্রটি আরো জানিয়েছে, এর আগে গত বছরও ক্যাটরিনা এশিয়ার সেরা ৫০ জন আবেদনময়ী নায়িকার তালিকায় শীর্ষস্থান অধিকার করেছিলেন। সেই সম্মানের পাশাপাশি তার মুকুটে যুক্ত হলো নতুন পালক। বর্তমানে ক্যাটরিনা সিদ্ধার্থ মালহোত্রার ‘ব্যাং ব্যাং’ ছবিটির শুটিং করছেন। এতে তিনি ‘কৃষ’খ্যাত বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন।

সূত্র: প্রিয় লাইফ

Check Also

২৯ বছরে শাহরুখ-গৌরী

বলিউডের কিং খান শাহরুখ খান। প্রেম কিংবা রোমান্সের বাদশাহও তিনি। সেই শাহরুখ খানের আজ বিবাহিত …