Advertisements

পুরুষের বিয়ের ঠিক আগে ৭টি বিচিত্র গোপন ভাবনা!

amitumi_boy-thinking পুরুষের বিয়ের ঠিক আগে ৭টি বিচিত্র গোপন ভাবনা!

নারীরা যেমন ঘর বাঁধার জন্য উন্মুখ থাকে, পুরুষেরা সহজাতভাবেই যেন তার একটু উল্টো। বিশেষ করে আজকালকার তরুণদের যেন বিয়ের নাম শুনলেই জ্বর আসে। যেমন-তেমন করে বিয়েতে সম্মতি তো দিয়ে ফেলেন, কিন্তু এমন কিছু ভাবনা আছে যেগুলো বিয়ের আগে কম-বেশী প্রত্যেক পুরুষই ভেবে থাকেন অথচ প্রকাশ করতে পারেন না। কেননা প্রকাশ পেলে হবু বউ ছেড়ে চলে যাওয়ার সম্ভাবনা যে ষোল আনা! আসুন, জেনে নেয়া যাক বিয়ের আগে পুরুষের ৭টি গোপন ভাবনা।

১) কেমন হবে যৌনসম্পর্কটা?

কেউ মুখে স্বীকার না করলেও পুরুষের বিয়ের ভাবনার একটা বড় অংশ জুড়ে থাকে যৌন সম্পর্কের ভাবনা। কেমন হবে দুজনের যৌন সম্পর্ক- এই বিষয়টা নিয়ে ফ্যান্টাসি করেই কাটে বিয়ের আগে বড় একটা সময়।

২)ফাঁদে পড়ে যাচ্ছি আমি!

বিয়ের সময়ে পুরুষের প্রথম ভাবনা এটাই থাকে। যতই প্রেম করে বিয়ে হোক না কেন, বিয়েটাকে আসলেই ফাঁদ মনে হতে থাকে তখন। বরং প্রেম করলেই উল্টো বেশী ঝামেলার মনে হয়!

৩) আহারে আমার এতগুলো টাকা!

Advertisements

সত্যি বলতে কি, বিয়েশাদির বিষয়ে অনেকগুলো বিষয়ই আছে ফালতু খরচ, যা কিনা কেবল সামাজিকতার স্বার্থে করতে হয়। আবার লোক দেখানোর জন্যও অনেক দেনাপাওনার বিষয় থাকে। বিশেষ করে কনের পেছনের বরের খরচ কম নয়। আর ছেলেদের কাছে এইসব শাড়ি, গহনা, মেকআপ সবকিছুই ফালতু খরচ মনে হয়। যেসব ছেলেরা নিজের খরচে বিয়ে করেন, টাকার চিন্তাই তাদের সবার আগে মাথায় আসে।

৪)একটি মেয়ের সাথেই বাকি জীবন কী করে কাটবে?

কোন পুরুষ স্বীকার করুন বা নাই করুন, একটি মেয়ের সাথেই বাকি জীবন কাটানোর ভাবনাটা বেশিরভাগ পুরুষের জন্যই অস্বস্তিকর।

৫)বিয়েটা না করলে হয় না?

বিয়ের সময়টা যত এগিয়ে আসতে থাকে, মনের মাঝে ততই এই ভাবনা ঘুরেফিরে আসতে থাকে।

৬)আমার আগে ওর জীবনে কি কেউ ছিল?

এমন ভাবনা আসে মূলত পারিবারিক ভাবে ঠিক করা বিয়েতে। সকল পুরুষই চান স্ত্রীর জীবনের প্রথম হতে। তাই স্ত্রীর জীবনে আগে কেউ ছিল কিনা, এই ভাবনাটা পুরুষদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

৭) আমার জীবন এখানেই শেষ!

বেশিরভাগ ছেলে মনে করেন বিয়ে মানে সকলে আনন্দের শেষ। বন্ধুদের সাথে আড্ডা, ফান, ঘোরাঘুরি সবকিছুটে জবনিকা পরে যাওয়া। আর এই বিষয়টা নিয়ে অস্বস্তিতে থাকেন সব ছেলেই।

সূত্র: প্রিয় লাইফ

Advertisements

Check Also

গর্ভবতী হতে চাইলে যে সাতটি সহজ ধাপ মেনে চলবেন

মা হওয়ার খবর জানতে পারা যেকোনো নারীর জন্যই আনন্দের। কিন্তু এই আনন্দ সবার জীবনে একভাবে …