যে ৫টি কাজ আপনার প্রেমিকের সবচাইতে বেশী পছন্দের

rupcare_happy couple 2
কথায় বলে, মেয়ে মানুষের মন বোঝা বড় দায়। আবার, মেয়েরা কী পছন্দ করেন, কী অপছন্দ করেন তাও নাকি বোঝা যায় না। কথাটি কিছুটা হলেও সত্যি। সত্যিকার অর্থে মেয়েরা অনেক কিছু নিজেদের মধ্যে লুকিয়ে থাকেন, যা খুব সহজে বোঝা যায় না।
ছেলেদের ক্ষেত্রে ব্যাপারটি কিন্তু তেমন নয়। ছেলেরা অনেক কথাই বলে ফেলেন। তবে তারাও কিন্তু কিছু কথা লুকিয়ে থাকেন। আপনার করা কিছু কাজ যা আপনার প্রেমিক অনেক পছন্দ করেন এবং তিনি চান আপনি এই কাজগুলো করুন। তবে, তা প্রকাশ করতে তিনি নারাজ। জানতে চান কী সেই কাজগুলো?
তিনি আপনার হাসিমাখা মুখ দেখতে ভালোবাসেন
একজন সত্যিকারের প্রেমিকের কাছে সব চাইতে মধুর সময় হলো যখন তার প্রেমিকা মন খুলে হাসেন। একজন প্রেমিক কখনোই তার প্রেমিকার ভার, বেদনামাখা মুখ দেখতে পছন্দ করেন না। কারণ, প্রেমিকা যে কারণেই মন খারাপ করে থাকুন না কেন, প্রেমিক বেচারা ভাবতে থাকেন তার কারণেই প্রেমিকা মন খারাপ করে আছেন। এই চিন্তা পরিণত হয় দুশ্চিন্তায়। তাই প্রেমিকের সামনে একটু মধুর হাসি দিয়ে দেখুন, তিনিও খুশি হয়ে যাবেন।
আপনার তার প্রতি মমতা সবচাইতে বেশি পছন্দের
একজন ছেলে তার প্রেমিকা যাকে তিনি নিজের ভবিষ্যৎ স্ত্রী হিসেবে দেখেন তার মধ্যে নিজের মায়ের প্রতিচ্ছবি খুঁজে থাকেন। সেকারণে প্রেমিকার একটু কেয়ার নেয়া, মায়া করা এবং মমতা মাখা কণ্ঠে খোঁজ খবর করা প্রেমিক পুরুষটির কাছে অনেক বেশি প্রিয়। তারা নিজেকে অনেক বেশি ভাগ্যবান মনে করেন এইধরনের প্রেমিকা পেলে।
আপনার মনোযোগ দিয়ে কথা শোনা
মেয়েরা স্বভাবতই একটু বেশি কথা বলে থাকেন। এবং চান তার প্রেমিক কথাগুলো শুনুক। এই ব্যাপারটি কিন্তু ছেলেরাও চান। যখন অনেক বেশি খারাপ সময় কাটে কিংবা অনেক বেশি আবেগ কাজ করে ছেলেদের মধ্যে, তারা চান তার প্রেমিকা চুপ করে তার কথা মনোযোগ দিয়ে শুনুক। এবং আপনার যদি এই গুনটি থাকে তবে জেনে রাখুন, আপনার প্রেমিক আপনার এই গুনটির জন্য অনেক সম্মান করেন।
কাজের ব্যস্ততা থাকলেও প্রেমিককে একটু মনে করা
একজন প্রেমিকা যেমন চান শত ব্যস্ততার মধ্যেও তার প্রেমিক তার কথা মনে রাখুন এবং অন্য কিছু না হোক ১ টি মিনিট সময় বের করে একটি মেসেজ করুন, ঠিক তেমনই একটি প্রেমিকও প্রেমিকার কাছ থেকে একই জিনিস আশা করেন। তিনি কখনো বলবেন না, কিন্তু আপনি কাজের ফাঁকে একটি মেসেজ পাঠিয়ে দিলে ঠিকই তার মুখে হাসি ফুটে উঠবে।
তার জন্য টুকটাক কিছু রান্না করে নিয়ে যাওয়া
ছেলেদের মনে রাস্তা পেটের থেকে শুরু হয় বলে প্রবাদ রয়েছে। কথাটি কিছুটা হলেও সত্যি। ছেলেরা চান তার প্রেমিকা নিজের হাতে কিছু না কিছু রান্না করে তার জন্য নিয়ে আসুন। বিয়ের আগে থেকেই প্রেমিকার রান্না খাওয়া অনেক প্রেমিকের পছন্দের একটি কাজ। এবং আপনার এই পরিশ্রমের মূল্য তিনি জানেন।
সূত্র: প্রিয় লাইফ

Check Also

যে কথা কখনোই স্ত্রীকে বলবেন না

দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখার জন্য স্বামী-স্ত্রীর মধ্যেই ভালোবাসা, সহমর্মিতা, আন্তরিকতা এবং আত্মত্যাগ অনেক জরুরি। এর …