আনুশকা এবার আসছেন নতুনরূপে

amitumi_anushka at new look

২০১৪ সালে মুক্তি পাইনি আনুশকা শর্মা অভিনীত একটি ছবিও। তবে বছরের শেষে ডিসেম্বরেই মুক্তির কথা রয়েছে ব্যাপক আলোচিত ছবি ‘পিকে’।

এখানে আমির খানের বিপরীতে প্রথমবারের মত দেখা যাবে আনুশকাকে। ছবিটি মুক্তি পেলে চলতি বছরের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হবে বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

তবে এটি মুক্তি পেতে না পেতেই সম্প্রতি আরো একটি ছবির মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন এই অভিনেত্রী। ছবির নাম ’এন এইচ-১০’।

পরিচালনা করছেন নাভদিপ সিং। ছবিতে তাকে দেখা যাবে তরুণ অভিনেতা নীল ভূপালামের সাথে। ছবিটির কাহিনী গড়ে উঠেছে একটি জুটির রোড ট্রিপকে কেন্দ্র করে। ছবির একটি দৃশ্যে রাস্তাতেই গাড়ির ভেতর রগরগে আনুশকাকে আবিষ্কার করা যাবে।

গাড়ির ভেতর ভূপালামের সাথে আনুশকার এই রগরগে দৃশ্যটির শুটিং সম্প্রতি মুম্বাইয়ের একটি হাইওয়েতে হয়েছে। এ ধরনের দৃশ্যে এর আগে কখনও দেখা যায়নি আনুশকাকে। বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনাও হচ্ছে। তবে সেদিকে কান দিতে নারাজ আনুশকা।

এ বিষয়ে জানতে চাইলে আনুশকা বলেছেন, “আমি চরিত্রের প্রয়োজনে সবই করতে পারি। কারণ আমি একজন অভিনেত্রী। সম্প্রতি ‘এন এইচ-১০’ ছবির যে দৃশ্যটি নিয়ে এত কথা হচ্ছে এটাও চরিত্রের প্রয়োজনেই করা হয়েছে। অন্য কিছু নয়।”

সূত্র: পরিবর্তন.কম

Check Also

দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী

সম্প্রতি চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও দীঘি একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম ‘তুমি আছো তুমি …