কোরাল রঙ:এই মৌসুমে নববধূদের নতুন ফ্যাশন ট্রেন্ড

rupcare_bride
আমাদের বাঙালি নারীদের মনে বিয়ের পোশাক সম্পর্কে একটি নির্দিষ্ট ধারণা তৈরি হয়েছে। অনেকেই বিয়ের পোশাক শুধুমাত্র লাল রঙই হতে পারে তা ধারণা করে নেন। বেশীরভাগ সময়েই দেখা যায় বিয়ের পোশাক তৈরি করা হয় লাল রঙের বিভিন্ন শেডে এবং বৌভাতের পোশাক হয়ে যায় সোনালী বা সাদা ধরণের। কিন্তু এবারের মৌসুমে নববধূদের এই ট্রেন্ডে আসছে নতুনত্ব।
শীতকাল বিয়ের জন্য সব চাইতে উপযুক্ত সময়। সুতরাং এবারের বিয়ের মৌসুম শুরু হতে চলেছে কিছুদিনের মধ্যেই। আর একারনেই বিয়ের পোশাকের ডিজাইনারদের বিয়ের পোশাক নিয়ে ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। ডিজাইনারদের মতে এবারের বিয়ের মৌসুমে কোরাল রঙটিই বেশি প্রাধান্য পেতে চলেছে নববধূদের পোশাকের ক্ষেত্রে। ফ্যাশন স্টাইলিশ রজনি কুশওয়াহার মতে ‘একটি নতুন ট্রেন্ডের সূচনা হতে যাচ্ছে। কোরাল রঙের বিভিন্ন শেডের পোশাকে দেখা যাবে এবারের নববধূদের’।
কোরাল রঙটি বিভিন্ন শেডের হয়ে থাকে। এর মধ্যে নববধূদের পোশাকের জন্য পছন্দের শেডটি হচ্ছে কোরাল রেড। লাল এবং কমলার মিশ্রনের এই কোরাল রেড রঙটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ইদানীং। বিয়ের পোশাকের জন্য একেবারে পারফেক্ট এই রঙটি। মেকআপ আর্টিস্ট সোনালী নিগার বলেন ‘এই রঙটি কম বেশি সকলেই বেশ ভালো মানিয়ে যায়। এবং বিয়ের সাজের ক্ষেত্রে এই রঙটি বেশ উপযোগী। পোশাকের সাথে মিলিয়ে মেকআপ দেয়া সহজ হবে’। এছাড়াও কোরাল পিংক, কোরাল পীচ, কোরাল অরেঞ্জ ইত্যাদি রঙের খেলাও দেখা যাবে বিয়ের পোশাকে।
সুতরাং বোঝাই যাচ্ছে নববধুর পোশাকের ক্ষেত্রে লাল ও সোনালীর ট্রেন্ড সরে স্থান করে নিচ্ছে কোরাল রঙের বিভিন্ন শেড।
সূত্র: প্রিয় লাইফ

Check Also

নিয়মিত হাই হিল পরলে কী হয়?

হাই হিল ফ্যাশনপ্রেমীদের কাছে বেশ প্রিয়। আবার বিশ্বের নামীদামী মডেল-অভিনেত্রীদেরও হাই হিলেই অভ্যস্ত দেখা যায়। …