রিতেশ-জেনেলিয়া নবজাতককে বাড়িতে নিয়ে এলেন

rupcare_new born baby ritesh &genelia
গত ২৫ নভেম্বর বলিউডের মিষ্টি জুটি রিতেশ-জেনেলিয়ার ঘর জুড়ে আসে ফুটফুটে এক নবজাতক। এই তারকা জুটির এমন প্রাপ্তিতে বলিউড প্রেমীরা থেকে শুরু করে তারকারাও শুভেচ্ছা জানাতে ভোলেননি। আর তারকার প্রথম সন্তান বলে কথা ভক্তদের কৌতূহলের যেন শেষ নেই।
কেমন আছে এই ক্ষুদে তারকা? দেখতে কেমন হয়েছে? ইত্যাদি প্রশ্ন জাগছে সাধারণ মানুষের মনে। তবে এই কিউট জুটির ভক্তদের জানিয়ে রাখা ভাল যে ইতোমধ্যেই এই তারকা জুটি হাসপাতাল থেকে তাদের আদুরে ছেলেকে নিয়ে বাসায় ফিরেছেন।
গত ২৯ নভেম্বর শনিবার হাসপাতাল থেকে সন্তানসহ জেনিলিয়াকে ছাড়া হয়। এইদিন হাসপাতাল থেকে নবজাতক এবং মাকে রিসিভ করতে রিতেশের মা বৈশালী দেশমুখ এবং জেনেলিয়ার মার জিনেট ডি সুজা যান। গত শনিবার সকালে তারা পরিবারের নতুন সদস্যকে নিয়ে বাড়িতে ফিরে আসেন।
প্রচ্ছদে যেই ছবিটি দেখতে পাচ্ছেন তা গত শনিবার সকালে তোলা। রিতেশের মার কোলে সযত্নে তার দিদিমা ঢেকে রেখেছেন। এখনও সময় হয়নি এই ক্ষুদে তারকার ক্যামেরার সম্মুখীন হবার। তবে সময় এলেই ভক্তরা তাদের প্রিয় তারকা জুটির প্রথম সন্তানকে দেখতে পাবেন।
সূত্র: প্রিয় লাইফ

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …