এক্সক্লুসিভ ডিজাইনার পোশাকের সম্ভার নিয়ে যাত্রা শুরু করলো আরশী ফ্যাশন এন্ড ক্র্যাফটস্‌

AR-005
পোশাকে নতুনত্বের ছোয়ার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো সম্পূর্ণ অনলাইন ভিত্তিক ফ্যাশন হাউজ ‘আরশী ফ্যাশন এন্ড ক্র্যাফটস্’। দেশের শীর্ষস্থানীয় ডিজাইনার এবং কারিগড়দের সমন্বয়ে যা আপনাকে পৌছে দেবে গুণগত মানসম্পন্ন অভিজাত ও আধুনিক পোশাকের সম্ভার।
প্রাথমিক ভাবে আরশী আপনাদের কাছে নিয়ে আসছে সম্পূর্ণ হ্যান্ড ক্র্যাফটের নজরকাড়া ডিজাইনের মসলিন, পাকিস্তানি ও ইন্ডিয়ান কাপড়ের সালোয়ার কামিজ, শাড়ি ও আনস্টিচ থ্রি-পিস এর সমারোহ। এর প্রতিটি ডিজাইনে আপনি খুজে পাবেন ট্রাডিশনাল বুননের অনন্য সব এক্সক্লুসিভ কালেকশন। এর পোশাকগুলোতে হাতের কাজ,কারচুপি ইত্যাদি মিরপুরের বেনারসি পল্লীর সুদক্ষ কারিগড়দের দ্বারা করা হয়েছে।
আরশীর ফেসবুক পেজে বিভিন্ন কালেকশনের ছবি ও বর্ণনাসহ মূল্য দেয়া আছে। এর প্রতিটি পোশাকরে মূল্য কাপড় ও ডিজাইন অনুযায়ী ক্রেতা সাধারণের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে।
আরশী ফ্যাশন এন্ড ক্র্যাফটস্‌ এর সত্ত্বাধিকারী মো: আলাউদ্দিন বলেন, আকর্ষনীয় এক্সক্লুসিভ ডিজাইনারস্‌ পোশাক ক্রেতাদের কাছে রিজনেবল প্রাইসে তুলে দেয়ার জন্যই তার এই প্রয়াস।
এর প্রতিটি পোশাক আপনি ফোনেই অর্ডার করতে পারেন, যা মাত্র ৫ দিনের মধ্যে আপনার কাছে ফ্রি হোম ডেলিভারির মাধ্যমে পৌছে দেয়া হবে। আর এর জন্য আপনাকে অর্ডারের সময় কোন পেমেন্ট করতে হবেনা। আপনি আপনার পছন্দের পোশাকটি হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করবেন। অর্থাৎ ক্যাশ অন ডেলিভারী।
আরশী ফ্যশন এন্ড ক্র্যাফটস্‌ এর কিছু ডিজাইনের এক ঝলক দেখে নিন:

বিস্তারিত জানতে ভিজিট করুন:
https://www.facebook.com/aroshi.fashion

Check Also

নিয়মিত হাই হিল পরলে কী হয়?

হাই হিল ফ্যাশনপ্রেমীদের কাছে বেশ প্রিয়। আবার বিশ্বের নামীদামী মডেল-অভিনেত্রীদেরও হাই হিলেই অভ্যস্ত দেখা যায়। …