যেই পোশাকগুলো পরলে মেয়েদের বেশি মোটা লাগে

rupcare_obese cloth
পোশাক এমন একটি উপকরণ যা একজন ব্যক্তিকে অনেক বেশি আকর্ষণীয় করে তুলতে পারে। তবে এর বিপরীতটিও মাঝে মাঝে ঘটে যায়। কেননা একটি পোশাক একজনকে অনেক ভালো দেখাতে পারে আবার অপর আরেকজনকে ভালো নাও দেখাতে পারে। এজন্য পোশাক পরার সময়ে গায়ের গড়নের দিকে খেয়াল রাখতে হয়। এবারে আসুন জেনে নিই এমন ধরনের সব পোশাকের কথা যেগুলো পরলে মেয়েদেরকে বেশ মোটা দেখায় যা কখনই কাম্য নয়।
১. লং স্কার্ট :
স্কার্ট পোশাকটি ওয়েস্টার্ন একটি পোশাক। ওয়েস্টার্ন মেয়েরা এমনিতেই একটু পাতলা গড়নের হয়ে থাকে। এজন্য লং স্কার্ট ছড়ানো হয়ে থাকে যার ফলে তাদের স্বাস্থ্য কিছুটা ভালো দেখায়। কিন্তু এশিয়ান মেয়েদের গায়ের গড়ন এমনিতেই একটু ভাল হয়ে থাকে। এক্ষেত্রে ওয়েস্টার্ন ছড়ানো এই পোশাকটি পরলে তাদের আরও বেশি মোটা দেখায়। কেননা স্কার্টে অনেক কাপড় দিয়ে ঘের দেয়া থাকে যা মেয়েদের মোটা দেখাতে সহায়তা করে।
২. আনারকলি :
আনারকলি ড্রেসটি অনেক ঘেরওয়ালা লং ফ্রকের মত। কোমরে হালকা কুচি দিয়ে নিচের অংশটুকু বেশ ছড়ানো থাকে। ফলে এই পোশাকটি পরলেও মেয়েদের অনেক বেশি মোটা দেখায়।
৩. পালাজো :
নতুন এই পোশাকটি আগেকার ডিভাইডার পায়জামার মতই। শুধু ডিভাইডারে পায়ের কাছে ফাড়া ছিল আর এই পালাজোতে কোনো ফাড়া নাই। তবে এই পালাজো পায়জামাটি অনেক বেশি ছড়ানো হয়ে থাকে। এর ফলে একটু স্বাস্থ্য ভালো মেয়েদের আরও অনেক বেশি মোটা দেখায়।
৪. স্কিন টাইট জিন্স :
ঢিলেঢালা পোশাক যেমন মেয়েদের অনেক বেশি মোটা দেখায় তেমনি স্কিন টাইট জিন্স পরলেও বেশ খানিকটা মোটা দেখায়। কেননা এই পোশাকটি গায়ের সাথে বাজেভাবে জড়িয়ে থাকে। ফলে শরীরের চর্বিজাতীয় অংশ খুব সহজেই চোখে পড়ে। এ কারণে এই ধরনের পোশাকে মেয়েদের বেশি মোটা দেখায় এবং বাজে লাগে দেখতে।
৫. ঢিলেঢালা জামা :
ঢিলেঢালা জামা গায়ের সাথে ফিটিং হয়ে থাকে না। এ কারণে মেয়েরা যতটা না মোটা তার চেয়ে অনেক বেশি মোটা দেখায় এই ধরনের পোশাক।
সূত্র: প্রিয় লাইফ

Check Also

নিয়মিত হাই হিল পরলে কী হয়?

হাই হিল ফ্যাশনপ্রেমীদের কাছে বেশ প্রিয়। আবার বিশ্বের নামীদামী মডেল-অভিনেত্রীদেরও হাই হিলেই অভ্যস্ত দেখা যায়। …