হৃত্বিক কি আবার বিয়ে করছেন?

amitumi_hritrik

চার বছর চুটিয়ে প্রেম করে ২০০০ সালে বিয়ে করেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন ও ইন্টেরিয়র ডিজাইনার সুজান। কিন্তু চলতি বছরের শুরুর দিকে তাদের ১৩ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি ঘটে।

বছর না পেরুতেই কথা উঠেছে হৃত্বিকের দ্বিতীয় বিয়ে নিয়ে। কিন্তু পাত্রী কে? পাত্রী নির্বাচন কি হয়ে গেছে?- এসব প্রশ্ন ঘুরপাক বলিউড পাড়ায়।

এ বিষয়ে হৃত্বিকের পক্ষ থেকে কিছু বলা না হলেও জ্যোতিষরা বলছেন, তার দ্বিতীয় বিয়ে আসন্ন।

জ্যোতিষরা গণনা করে জানাচ্ছেন, মকর রাশির এই জাতকের দুই বছরের মধ্যে দ্বিতীয় বিয়ের যোগ রয়েছে। খুব শিগগিরই বুধের প্রভাবে কেরিয়ারে আরও উন্নতির দিকে এগিয়ে যাবেন এ অভিনেতা।

তবে, সৌভাগ্য সুনিশ্চিত করতে হৃত্বিককে একটি পান্না কিংবা চুনি পড়ার পরামর্শ দিচ্ছেন জ্যোতিষীরা।

এদিকে ‘ব্যাং ব্যাং’ তারকা হৃত্বিকের সাথে কঙ্গনা রানৌতের প্রেমের গুজব বলিউড পাড়ায়। বাবা রাকেশ রোশন পরিচালিত কৃশ সিক্যুয়ালের তৃতীয় ছবিটিতে হৃত্বিকের সাথে অভিনয় করেছেন কঙ্গনা ও প্রিয়াঙ্কা।

গত মাসের শুরুর দিকে এক সাক্ষাৎকারে কঙ্কনা জানিয়েছিলেন তার পছন্দের মানুষ সম্পর্কে, যদিও তিনি নাম জানাননি। সময় মতোই সেটা প্রকাশ করা হবে বলে ভক্তদের জানিয়েছিলেন তিনি। সেই থেকেই গুজব কঙ্গনার সেই মানুষটি হরেন হৃত্বিক।

তবে সম্প্রতি এক টুইটে হৃত্বিক এসব কথা অস্বীকার করেন।

‘কহো না পেয়ার হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন হৃত্বিক। প্রথম ছবিতেই সুপার হিট এই তারকা একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন।

অন্যদিকে ইন্টেরিয়র ডিজাইনার সুজান তার কর্মক্ষেত্র নিয়েই ব্যস্ত। দুই ছেলে রিয়ান ও রিদনকে নিয়ে সুখেই ছিলেন এ দম্পতি।

সূত্র : বাংলানিউজ২৪

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …