আপনার সাথে সম্পর্কে জড়াতে তিনি কি আগ্রহী? কিছু লক্ষণ দেখে বুঝে নিন

amitumi_couple togrther

অনেক সময় মুখে বলে প্রকাশ করা সম্ভব হয় না যে তিনি আপনাকে পছন্দ করেন বা আপনার সাথে সম্পর্কে জড়াতে আগ্রহী। অনেকেই একেবারে সরাসরি কথা বলে বুঝাতে পারেন না। কিন্তু আকার ইঙ্গিতে ঠিকই বুঝিয়ে দেন। অনেক সময় এই ইঙ্গিত বুঝে উঠতে পারেন না অনেকে। ফলে মনের কথা মনেই রয়ে যায়। প্রকাশ পায় না আর। কিন্তু যদি আপনিও তাকে তেমনই পছন্দ করেন এবং আপনিও প্রকাশ করতে দ্বিধাবোধ করছেন তাহলে তার মধ্যে এই লক্ষণগুলো খুঁজে নিন। এই লক্ষণগুলো বলে দেবে আপনার সাথে তিনি সম্পর্কে জড়াতে আসলেই আগ্রহী কি না।

১) তিনি আকারে ইঙ্গিতে বোঝাতে চাইবেন তিনি আপনার সঙ্গ চান। যেমন ধরুন, তিনি হয়তো বলছেন, ‘এই মুভিটি আমার দেখার ইচ্ছা হচ্ছে, কিন্তু আমার সাথে দেখার কেউ নেই’। এইধরনের হিন্টস কিন্তু আপনার জন্যই।

২) আপনার সাথে কথা বলার সময় নার্ভাসবোধ করেন কিনা তা একটু লক্ষ্য করুন। কারণ, পছন্দের মানুষের সামনে কথা বলতে গিয়ে অনেকেই নার্ভাসবোধ করেন।

৩) আপনি তাকে ফোন দিলে তার কণ্ঠস্বর ভালো করে শুনুন। তিনি কি অনেক বেশি উত্তেজিত হন এবং উত্তেজনার বহিঃপ্রকাশ ঘটে তার আনন্দে বা হড়বড় করে কথা বলার মাধ্যমে? তাহলে বুঝে নেবেন তিনিও আপনাকে অনেক পছন্দ করেন।

৪) তিনি কি আপনার সাথে একাকী সময় কাটাতে বেশি পছন্দ করেন কিনা দেখুন তো। ধরুন, আপনারা অনেক বন্ধু মিলে কোথাও বেড়াতে গেলেন বা রেস্টুরেন্টে বসলেন, তিনি কি আপনারকে ঘিরেই কথা বলে বেশি পছন্দ করেন? তাহলে তাকে নিয়ে ভাবতে পারেন।

৫) আপনাদের মধ্যে কি চোখাচোখি এবং মিষ্টি হাসির বিনিময় বেশ সাধারণ ব্যাপার? তাহলে ধরে নেবেন তিনিও আপনার প্রতি সমান আগ্রহী।

৬) মাঝে মাঝেই বন্ধু বান্ধবের আড্ডার আয়োজন করবেন যাতে করে আপনিও উপস্থিত হয়ে যান এবং আপনার সাথে কিছুটা সময় কাটানো যায়। যদি আপনি না থাকেন, তাহলে হয়তো আড্ডাটাই হয় না আর। তাহলে বুঝে নেবেন তিনিও আপনাকে নিয়ে ভাবছেন।

সূত্র: প্রিয় লাইফ

Check Also

পরকীয়ার শিকার হচ্ছেন না তো আপনি?

আপনি ভাবছেন আপনার জীবনসঙ্গী খুবই ভালো মানুষ, তিনি আপনার সঙ্গে খুবই ভালো আচরণ করেন, তার …