ওজন বাড়িয়ে ফেলে এখন মৃত্যুর ঝুঁকিতে আমির খান?

amitumi_amir khan weight gain problem

পরবর্তী সিনেমায় একজন সাবেক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে হিন্দি সিনেমার অভিনেতা আমির খানকে। আর সে কারণেই রাতারাতি নিজের ওজন নব্বই কেজিতে নিয়ে যেতে হয়েছে আমিরকে। চিকিৎসকরা বলছেন, এতে তার শারীরিক ক্ষতি তো বটেই মৃত্যুরও আশঙ্কা রয়েছে।

ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে চিকিৎসক আর্নাভ সরকার বলেন, ওজন তিন-চার কেজি বাড়াতে চাইলে খাদ্যাভাসে পরিবর্তন এনেই তা করা সম্ভব। কিন্তু দশ কেজির ওপরে ওজন বাড়াতে চাইলে স্টেরয়েড গ্রহণ করা ছাড়া সম্ভব নয়। আর আমির যদি এর জন্য স্টেরয়েড গ্রহণ করে থাকেন, তবে উচ্চ রক্তচাপ, হৃদযন্ত্রের সমস্যা, চর্মরোগে ভুগতে হতে পারে তাকে, এমনকি হতে পারে মৃত্যুও।

নিতেশ তিওয়ারির পরিচালনায় এই ৫৫ বছর বয়সী এক সাবেক কুস্তিগীরের ভূমিকায় যেমন দেখা যাবে আমিরকে, তেমনি দেখা যাবে ২৭ বছর বয়সী এক যুবকের ভূমিকায়ও। আর তাই সামনের বছরই বাড়তি ওজনের অর্ধেকেরও বেশি কমিয়ে ফেলতে হবে তাকে।

হিন্দুস্তান টাইমসকে এ ব্যাপারে আমির বলেন, “এই মুহুর্তে আমার ওজন সবচেয়ে বেশি। আমার ওজন এখন নব্বই কেজি, আমার মতো উচ্চতার একজন মানুষের পক্ষে যা অনেক বেশি।”

“তবে আমি মনে করি না আমার ওজন আর বাড়ানোর দরকার আছে। কারণ এই একই সিনেমায় আমাকে আবার এই চরিত্রটির ২৭ বছর বয়সীর ভূমিকায় অভিনয় করতে হবে। সুতরাং আমার শরীর যতো ভারী হবে, ততোই আার জন্য ওজন কমানোটা কষ্টকর হবে। ”

সূত্র: বিডিনিউজ২৪.কম

Check Also

এবার সুনীলের প্রেমে প্রভা

সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়ে ছুঁয়ে গেছেন দর্শকের মন। মাঝে নিজের …