এবার ঘর ভাঙছে অভিনেত্রী রিচি সোলায়মানের

amitumi_richi solaiman0

অভিনেত্রী অথবা তারকাদের সংসার ভাঙার খবর নতুন কিছু নয়। হরহামেশাই তাদের ঘর ভাঙছে। আবার ঘর গড়ছেনও অন্য কারো সাথে। সম্প্রতি এমনই এক ঘরভাঙার গুঞ্জন ভেসে উঠেছে বাতাসে।

এবার ঘর ভাঙছে অভিনেত্রী রিচি সোলায়মানের। রিচির স্বামী আমেরিকান প্রবাসী বাঙালী রাসেল মালিক সম্প্রতি মিডিয়ার কাছে এ খবর ফাঁস করেছেন।

জানা যায়, ইমেইল বার্তার মাধ্যমে তিনি রিচি সোলায়মান সম্পর্কে মিডিয়ার কাছে নানাধরণের অশ্লীল মন্তব্য সহকারে তথ্য প্রদান করেন, এবং সম্পর্ক ভাঙার ব্যপারে ইঙ্গিত দেন।

amitumi_richi solaimanএকটি অনলাইন গণমাধ্যমে রিচির দেয়া মন্তব্য ছিলো, ‘আমিও শুনেছি রাসেক অশ্লীল ভাষায় গালাগালি করে বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি মেইল পাঠিয়েছে’। একজন মানুষ কতটা খারাপ হলে তার স্ত্রীকে নিয়ে এমন বাজে কথা বলতে পারে এটা সবার বোঝা উচিৎ। অনেক নিমর্ম সত্য আছে যা আমি সময় হলেই প্রকাশ করবো। তার বিষয়ে আমার কিছুই বলার নেই। রিচির বক্তব্যেও এ সম্পর্কের ভাঙনের ইঙ্গিত সুস্পষ্টই বলা যায়।

দু’বছর আগে বিয়ে হয় রিচি সোলায়মান ও আমেরিকা প্রবাসী বাঙালি রাসেক মালিক’র। অভিনয়ে ইস্তফা দিয়ে রিচিও গিয়েছিলেন দূর প্রবাসে। যদিও আসা যাওয়ায় ছিলেন তিনি। সম্পর্কের ফাটলের পর এক সন্তানকে নিয়ে রিচি বর্তমানে তার মায়ের বাসায় বসবাস করছেন।

সূত্র: বিডিলাইভ২৪

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …