ছেলেরা মেয়েদের যে ৬টি বৈশিষ্ট্য একদম পছন্দ করে না!

amitumi_men don't like in women

মেয়েরাই সাধারণত ছেলেদের দোষ ধরে থাকে। আপনার প্রেমিকের অনেক কিছুই আপনার ভাল নাও লাগাতে পারে। কিন্তু আপনি জানেন কি আপনার অনেক কিছু সে-ও পছন্দ করে না? হ্যাঁ, মেয়েদের এমন কিছু বিষয় আছে যা ছেলেরা একদমই পছন্দ করে না। মুখে প্রকাশ না করলেও বেশীরভাগ ছেলেরাই মেয়েদের এই বিষয়গুলো খুব অপছন্দ করে।

১। অতিরিক্ত মেকআপ

আপনি হয়তো আপনার প্রেমিককে খুশি করার জন্য মেকআপ করে থাকেন। কিন্তু আপনি জানেন কি ছেলেরা মেয়েদের অতিরিক্ত মেকআপ পছন্দ করে না। ছেলেরা ন্যাচারাল লুক খুব পছন্দ করে থাকে। তার চায় আপনি যেমন তেমনই থাকুন।

২। খুঁতখুঁত করা

আপনার কি সব বিষয়ে খুঁতখুঁত করার অভ্যাস আছে? সব কিছু পারফেক্ট চান? এই অভ্যাসটি কোন ছেলেই পছন্দ করে না। পৃথিবীতে কোন কিছু পারফেক্ট নয়। সবকিছুর মধ্যে কিছুটা দোষ থেকে যায়। আপনার এই খুঁত খুঁত স্বভাব আপনাদের সম্পর্কটাকে নষ্ট করে দিচ্ছে।

৩। পরচর্চা করা

যারা সারাদিন অন্য লোকের বা মহিলার পরনিন্দা, পরচর্চা করে, তাদেরকে ছেলেরা একদম পছন্দ করে না। অন্যের জীবন, ব্যক্তিগত বিষয় নিয়ে কথা ছেলেদের মধ্যে নেতিবাচক শক্তি ছড়িয়ে দেয়। তাই এই ধরণের মেয়েদের ছেলেরা পছন্দ করে না।

৪। সবসময় অভিযোগ করা

পৃথিবীতে কোন মানুষ পারফেক্ট নয়। দোষ ক্রুটি নিয়ে মানুষ। আপনার প্রেমিকও তার ব্যতিক্রম নয়। “তোমার এটা ভাল না”, “এভাবে কেন কথা বল”, “এটা কেন পর” ইত্যাদি বলে সারাক্ষণ প্রেমিকের দোষ ধরবেন না। আপনি তাকে ভালবাসলে সে যেমন তেমন মেনে নিয়েই ভালবাসুন। তাকে পরিবর্তন করে নয়।

৫। অল্পতে কেঁদে ফেলা

কিছু কিছু মেয়েরা আছে যারা যে কোন পরিস্থিতিতে কেঁদে ফেলেন। কেঁদে কেটে প্রমাণ করতে চান তারা অবলা, নির্যাতিত। এই ধরণের মেয়েদেরকে কোন ছেলেরা পছন্দ করে না।

৬। অতিরিক্ত ঈর্ষা করা

মেয়েরা তাদের ভালবাসা থেকে ঈর্ষা বিষয়টি আসে। কিন্তু এটি যখন অতিরিক্ত হয়ে যায়, তখন সম্পর্কে ওপর নেতিবাচক প্রভাব পড়ে। সম্পর্কে বিশ্বাস থাকাটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনার প্রতি আপনার প্রেমিকের যেমন বিশ্বাস থাকাটা প্রয়োজন তেমনি আপনারও উচিত তাকে বিশ্বাস করা।

Check Also

পরকীয়ার শিকার হচ্ছেন না তো আপনি?

আপনি ভাবছেন আপনার জীবনসঙ্গী খুবই ভালো মানুষ, তিনি আপনার সঙ্গে খুবই ভালো আচরণ করেন, তার …