বর্ষসেরা নায়ক অনন্ত জলিল! এবং সেরা নায়িকা বর্ষা!

amitumi_ananta & barsha

বাংলাদেশ কালচারাল জার্নালিস্ট ফোরাম অফ বাংলাদেশ (সিজেএফবি) এর ২০১৪ সালের এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করেন সিজেএফবি কর্তৃপক্ষ। বরাবরের মতো এবারও অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন অভিনয়শিল্পীদের কাজের কৃতিত্ব স্বরূপ এ্যাওয়ার্ড প্রদান করে সম্মানিত করা হয়। এ বছর মোট তিনটি ক্যাটাগরির (সেরা নায়ক, সেরা নায়িকা এবং সেরা চলচ্চিত্র) সময়ের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষাকে সেরা অভিনেতা ও সেরা অভিনেত্রী নির্বাচিত করা হয়। চিত্রনায়ক অনন্ত জলিল সেরা নায়ক নির্বাচিত হন মোস্ট ওয়েলকাম-২ চলচ্চিত্রের জন্য। চিত্রনায়িকা বর্ষা সেরা নায়িকা নির্বাচিত হন মোস্ট ওয়েলকাম -২ চলচ্চিত্রের জন্য এবং সেরা চলচ্চিত্র হিসাবে মোস্ট ওয়েলকাম-২ নির্বাচিত হয়।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, সি জে এফ বি এর এ্যাওয়ার্ড গ্রহণ করে আমি সত্যিই আনন্দিত এবং সম্মানিত। তিনটি ক্যাটাগরিতে গ্রহণ করা এই পুরষ্কার আমার কাছে শুধুমাত্র পুরষ্কার নয়, এটা আমার সামনে এগিয়ে যাওয়ার এবং ভবিষ্যতে আরও ভাল ভাল চলচ্চিত্র উপহার দিতে অত্যন্ত সহায়ক। আমি সবসময়ই চেষ্টা করি আমার দর্শক, ভক্ত ও শুভাকাংখিদের নতুনত্ব সমৃদ্ধ চলচ্চিত্র উপহার দিতে। সর্বোপরি আমি আন্তরিক ধন্যবাদ জানাই সি জে এফ বি কর্তৃপক্ষকে এবং ধন্যবাদ আমার সকল দর্শক, ভক্ত ও শুভাকাংখিদের, যাদের ভালবাসাই আমার এগিয়ে যাওয়ার অন্যতম সহায়ক।

এ প্রসঙ্গে বর্ষা বলেন, আমি সেরা নায়িকা নির্বাচিত হওয়ায় অত্যন্ত আনন্দিত। আমি আন্তরিক ধন্যবাদ জানাই সি জে এফ বি কর্তৃপক্ষকে এবং আরও ধন্যবাদ জানাই এত সুন্দর একটি অনুষ্ঠান আয়োজনের জন্য। এই পুরষ্কার অদূর ভবিষ্যতে আরও ভাল কাজ করতে আমাকে উৎসাহিত করেছে। একইসাথে আমি ধন্যবাদ জানাই আমার সকল ভক্ত, দর্শক ও শুভাকাঙ্খিদের যারা সবসময় তাদের ভালবাসা দিয়ে উৎসাহিত করেন।

Check Also

ঝড় তুললেন জ্যাকুলিন

সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় বলিউড তারকা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ। এই নাম শুনলেই চোখের সামনে …