ভালোবাসার সম্পর্কে ছেলেরা যে ৭টি কথা শুনতে পছন্দ করে

amitumi_men likes in love

যেকোন সম্পর্ক, তা প্রেমের হোক বা দাম্পত্যের বা বন্ধুত্বের, প্রশংসা শুনতে সবাই পছন্দ করে। বিশেষ করে প্রেমের সম্পর্কে মেয়েরা যেমন চায় তার প্রিয় মানুষটির কাছ থেকে প্রশংসা শুনতে, তেমনি ছেলেরাও চায় তার প্রেমিকার কাছ থেকে প্রশংসা শুনতে। কিন্তু মেয়েরা অনেক সময়ই তার প্রেমিকদের প্রশংসা করতে ভুলে যায়। অনেকে অবাক হয়ে প্রশ্ন করতে পারেন- কীভাবে প্রশংসা করব? যারা বুঝতে পারছেন না কীভাবে আপনার প্রিয় মানুষটির প্রশংসা করবেন বা কোন বাক্যগুলো শুনলে আপনার প্রেমিক অনেক খুশি হবে তাদের জন্য কিছু প্রশংসা বাক্য আমরা খুঁজে বের করেছি।

১। ‘আই বিলিভ ইউ’
‘আই বিলিভ ইউ’ বা আমি তোমাকে বিশ্বাস করি এই ছোট কথাটি আপনার প্রেমিককে খুশি করে দিতে যথেষ্ঠ। আপনি যে আপনার প্রিয় মানুষটিকে বিশ্বাস করেন তা তাকে বলুন। এই একটি কথার মাঝে রয়েছে অনেকখানি নির্ভরতা। আর ছেলেরা চায় তা প্রেমিকা তার ওপর নির্ভর করুক। “যখন একজন প্রেমিক বলেন আমি তোমাকে বিশ্বাস করি তখন মনে হয় আমি তার সুপার হিরো” এমন কথা goodmenproject.com কে বলেছেন একজন ব্যক্তি।

২। ‘আই লাভ হাউ স্ট্রং ইউ আর’
প্রতিটি পুরুষ তাদের শারীরিক শক্তির প্রশংসা শুনতে ভালবাসে। একজন প্রেমিক শুনতে চায় যে আপনাকে রক্ষা করার মত শক্তি তার মধ্যে আছে। হয়তো আপনার প্রেমিক তেমন শক্তিশালী নয়, তবুও তাকে এই কথাটি বলুন। আর দেখুন সে কি খুশি হয়ে গেছে!

৩। ‘ইউ লুক সো হ্যান্ডসাম’
এই একটি কথা সব ছেলেরা শুনতে অনেক পছন্দ করে। আর তা যদি হয় প্রেমিকার মুখ থেকে, তবে তো আর কথা নেই। আপনি চাইলে শুধু তার চোখের বা হাসির প্রশংসা করতে পারেন। বলতে পারেন ‘ইউ লুক বিউটিফুল হোয়েন ইউ স্মাইল’।

৪। ‘আই এম প্রাউড অফ ইউ’
বিভিন্ন গবেষণায় দেখা গেছে যে প্রতিটি পুরুষ সম্পর্কে সম্মান, শ্রদ্ধাবোধ পছন্দ করে। সে চায় তার প্রেমিকা তাকে নিয়ে গর্ববোধ করুক। হয়তো সে এখন তেমন বড় কিছু হতে পারে নি, কিন্তু ভবিষ্যৎ তে হতে পারে। তার ক্ষমতাকে কখন ছোট করে দেখবেন না বরং তাকে উৎসাহ দিন। তাকে বলতে পারেন ‘ ইউ আর এ গুডম্যান’, ‘আই হ্যাভ সো মাচ রেসপেক্ট অফ ইউরসেলফ’, ‘ইউ বিকামে অ্যা বেটার ভার্সন অফ ইউরসেলফ ইভরি টাইম’।

৫। ‘ইউ আর অ্যামেজিং’
‘তুমি দারুণ’ এই কথাটি শুনতে পছন্দ করে না এমন মানুষ কি আপনি খুঁজে পাবেন? পাবেন না। প্রতিটি মানুষ শুনতে পছন্দ করে সে দারুণ। আপনার প্রেমিকও এর ব্যতিক্রম নয়।

৬। ‘ইউ আর মাই হিরো’
এই বাক্যটি শুনতে অনেকটা সিনেমাটিক শোনালেও। সম্পর্কে এই কথাটি শুনতে সব ছেলেরা পছন্দ করে। আর একটি মেয়ের জন্য তার স্বামী বা প্রেমিক তো তাদের স্বপ্নের হিরোদের মত। তো মনের কথাটি মনে না রেখে মুখে ফুটে বলে ফেলুন।

৭। ‘ইউ অলেজ নো হাউ টু মেক মি স্মাইল’
আপনার প্রেমিক আপনাকে খুশি করার জন্য অনেক চেষ্টা করে থাকে। তার ছোট ছোট চেষ্টার প্রশংসা করুন। তাকে বোঝান আপানর জন্য সে কতটা গুরুত্বপূর্ণ।

ছোট ছোট এই বাক্যগুলো আপনাদের সম্পর্ককে করে তুলবে আরও মধুর আরও গভীর।

Check Also

পরকীয়ার শিকার হচ্ছেন না তো আপনি?

আপনি ভাবছেন আপনার জীবনসঙ্গী খুবই ভালো মানুষ, তিনি আপনার সঙ্গে খুবই ভালো আচরণ করেন, তার …