পুরুষদের স্বভাব বুঝুন খুব সহজেই তার জুতা দেখে

amitumi_know the man with shoes

পায়ে কখনও স্নিকার্স, কখনও আবার বুট। যেখানে যেমন, সেখানে তেমন। স্থান, কাল, পাত্র বুঝে মানানসই জুতা জোড়া পায়ে গলিয়ে নেন সকলেই। পুরুষদের জন্য বাজারে এখন নিত্যনতুন ফ্যাশনেবল জুতা কিনতে পাওয়া যায়। কিন্তু জানেন কি, জুতাতেও প্রকাশ পায় পুরুষের স্বভাব চরিত্র।

রংবেরঙের স্নিকার্স :

0

পায়ে যাঁরা এই ধরনের জুতা পরতে ভালোবাসেন, তাঁরা কম আবেগতাড়িত। অনেকে ভাবতে পারেন, তাঁদের মনটাও রঙিন, তা কিন্তু নয়। সব বিষয়ে তাঁরা উদ্বিগ্ন হয়ে পড়েন না। তবে ভালোবাসার মানুষটিকে হারানোর ভয় সবসময় তাড়া করে বেড়ায় তাঁদের। অন্যের উপরে বেশি নির্ভর করে চলেন এইসব পুরুষরা।

হাই-টপস্ :

1

খুবই অমায়িক, ন্যায়পরায়ণ, অন্তর্মুখী স্বভাবের তাঁরা। নিজের ব্যাপারে বেশ উদাসীন।

হাই-ফ্যাশন :

2

লম্বা আকৃতির বুট আভিজাত্যের পরিচয় দেয়। সমসাময়িক ফ্যাশন ট্রেন্ড সম্পর্কে সদা সচেতন থাকেন তাঁরা। কোনটা পরলে ভালো মানাবে, কোনটা নয়, সেই বিষয়ে ভীষণ খুঁতখুঁতে হন।

ওয়াক-ইন :

3

যেসব পুরুষ এই ধরনের জুতা পরেন, তাঁরা সাধারণত মুক্তমনের মানুষ হন। এই স্টাইলের জুতা যাঁরা পরতে ভালোবাসেন, তাঁরা মনের কথা চেপে রাখেন না। জুতা জোড়াটি নতুন না হলেও, তা যত্ন করে রাখেন। আর এতেই প্রকাশ পায় মানুষটির যত্নশীল ব্যক্তিত্ব।

বোরিং-লুকিং :

4

এককথায় সোজাসাপটা মানুষ। সম্পর্কের কোনও রকম জটিলতায় থাকতে পছন্দ করেন না। লোকে কী বলল, না বলল তাতে তাঁর কিচ্ছু যায় আসে না।

অ্যাঙ্কেল বুটস্ :

5

এই জুতাতে আক্রমণাত্মক চরিত্র প্রকাশ পায়। নিজের উপর আস্থার অভাব থাকলেও, নিজেকে স্মার্ট ও সংবেদনশীল মনে করেন তাঁরা।

Check Also

পরকীয়ার শিকার হচ্ছেন না তো আপনি?

আপনি ভাবছেন আপনার জীবনসঙ্গী খুবই ভালো মানুষ, তিনি আপনার সঙ্গে খুবই ভালো আচরণ করেন, তার …