বিমানবন্দরে আবারো ধরা পরলো কোহলি-আনুশকার রোমান্স!

amitumi_virat anushka

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা নেমেছে বেশ কিছুদিন আগে। আইপিএল শেষ হলেও ফের খবরের শিরোনাম হয়েছেন ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি। তবে ক্রিকেট নয়, সাবেক প্রেমিকা আনুশকা শর্মাকে নিয়ে। এবার বিমানবন্দরে জড়িয়ে চুমু খেয়ে শিরোনাম হলেন আনুশকা-কোহলি।

সুলতান ছবির শুটিং এর জন্য হাঙ্গেরির যাচ্ছেন আনুশকা। তবে হাঙ্গেরির উদ্দেশ্যে যাত্রা করার আগে বিমানবন্দরে আনুশকাকে বিদায় জানাতে আসেন কোহলি। এসময় গাড়িতে আনুশকাকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যায় ভারতের টেস্ট দলের অধিনায়ককে।

বলিউড অভিনেত্রী আনুশকা এবং সাদা পোশাকে ভারতের অধিনায়ক কোহলির প্রেমের রসায়ন যেন শেষ হচ্ছেই না। যখনই মনে হয় যে তাদের প্রেমের সমাপ্তি হতে যাচ্ছে ঠিক তখনই নতুন খবর সামনে চলে আসে।

এর কিছুদিন আগে গভীর রাতে একসঙ্গে একটি হোটেল থেকে বের হন কোহলি এবং আনুশকা। আলোচনা শুরু হয়, তাদের সম্পর্কের বরফ তাহলে গলতে শুরু করেছে। কিন্তু ওই রাতের পর আর অনেকদিন একসঙ্গে দেখা যায়নি আলোচিত এ জুটিকে।

তবে আইপিএলের ফাইনালের আগের দিন এক ফ্রেমে ধরা পড়েন দু`জনে। এক ভক্ত বিরাট-আনুশকার সঙ্গে ছবি তুলে তা শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর থেকেই সে ছবি ভাইরাল হয়ে যায়।

Check Also

স্পা-তে গিয়ে গ্রেফতার অভিনেতা, যা বললেন তার স্ত্রী

‘রাস্তায় এখন ওকে দেখলে সবাই অভিনেতা নয়, অপরাধী হিসেবে দেখবে। ইন্ডাস্ট্রিতে ওর ভবিষ্যৎ অন্ধকার করে …