আর দেখা যাবে না দীপিকার পেট ! (ভিডিও)

rupcare_deepika padmabata

শতাধিক বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’। দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং অভিনীত সিনেমাটিকে ঘিরে অসংখ্য আপত্তির মধ্যে একটি ছিল- পর্দায় দেখানো যাবে না দীপিকার পেটের উন্মুক্ত অংশ। আর তাই পরিচালক গ্রাফিক্সের সাহায্য নিয়ে নতুন করে গানটি প্রকাশ করলেন, যাতে ঢেকে দেওয়া হয়েছে দীপিকার পেট।

‘ঘুমর’ শিরোনামের গানে নাচার সময় দীপিকার পেটের ঝলক দেখা গিয়েছিল। এই দৃশ্য নিয়েই আপত্তি তোলে কর্ণি সেনারা। একই জায়গায় আপত্তি জানায় সেন্সর বোর্ডও। বোর্ড থেকে জানানো হয়েছে, রাজপুত রানির উন্মুক্ত পেট সিনেমার পর্দায় দেখানো অসম্মানজনক। রাজপুত রানি কখনো জনসম্মুখে এরকম পেট দেখিয়ে নাচতে পারেন না। তাই ছবির এই অংশটিকে বাদ দিতে হবে। সেটি করতে গিয়েই দীপিকার ব্লাউজের অংশটি কোমর পর্যন্ত নামিয়ে আনলেন সঞ্জয় লীলা বানসালি।

rupcare_deepika padmabata2

এদিকে বহু জটিলতার পর অবশেষে ছবিটির মুক্তির দিনক্ষণ ঘোষণা হয়েছে। আসছে ২৫ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে ‘পদ্মাবত’। একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার, রাধিকা আপ্তে ও সোনম কাপুর অভিনীত ‘প্যাডম্যান’ সিনেমাটি। তবে দুটি বিগ বাজেটের সিনেমার সংঘাতের কথা চিন্তা করে ‘প্যাডম্যান’ সিনেমাটির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। জানা গেছে, অক্ষয়ের সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারি।

পরিচালক উন্নতমানের গ্রাফিক্সের সাহায্য নিয়ে নায়িকার ব্লাউজের অংশ বাড়িয়ে দিয়ে রানি পদ্মাবতীর পেট ঢেকে যে পরিবর্তন এনেছেন, তা দেখে নিতে পারেন-

Check Also

২০১৭-১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন যারা

একসঙ্গে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। তথ্য মন্ত্রণালয় …