রাজ-শুভশ্রীর বিয়ের ছবিগুলো দেখে নিন একনজরে

সব জল্পন-কল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন টালিউডের চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।  যারা এখনো সেই ছবিগুলো দেখেননি, তারা একনজর দেখে নিন।

 

১১ মে, শুক্রবার রাতে দক্ষিণ চব্বিশ পরগণার বাওয়ালি রাজবাড়িতে সম্পন্ন হয় বহুল আলোচিত রাজ-শুভশ্রীর বিয়ের জমকালো অনুষ্ঠান। এদিন লাল বেনারসি, সোনার গয়না, গলায় ফুলের মালায় চিরাচরিত বাঙালি বধূর সাজে সেজেছিলেন শুভশ্রী। আর সাদা ধূতি পরে বিয়ের পিঁড়িতে বসেন রাজ।

দুই পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের উপস্থিতিতেই শেষ হয় বিয়ের আনুষ্ঠানিকতা।

 

শুভশ্রী আগেই জানিয়েছিলেন, বিয়ের দিন লাল বেনারসি, সোনার গয়না, চন্দনে সাজবেন তিনি। কথা মতোই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়িতেই সেজেছিলেন কনে। রাজের পরনে ছিল সবুজ পাঞ্জাবি।

 

শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল, সিঁদুরদান-সব বাঙালি রীতি মেনেই বিয়ে করেছেন এই তারকা জুটি। অতিথিদের জন্য ছিল ভোজের বিশাল আয়োজন।

 

তবে টালিগঞ্জের তারকাদের এই হাইভোল্টেজ বিয়েতে দেখা যায়নি। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদেরই দাওয়াত দিয়েছে গঙ্গোপাধ্যায় এবং চক্রবর্তী পরিবার।

 

১৩ মে, রবিবার আরবানায় তাদের রিসেপশন। সেখানে উপস্থিত থাকবেন টালিগঞ্জের প্রায় সব তারকাই।

 

সূত্র: আনন্দবাজার।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …