স্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তাসকিনের ভিডিও!

প্রতিভাবান ক্রিকেটার তাসকিন আহমেদ। অনেকদিন ধরেই আছেন জাতীয় দলের বাইরে। তবে এই অবসরে স্ত্রীর সাথে ভালই সময় কাটাচ্ছেন। আজ ৮ই আগস্ট তাসকিনের স্ত্রী সৈয়েদা রাবেয়ার জন্মদিন। স্ত্রীর জন্মদিনে একটি চমৎকার ভিডিও বানিয়ে নিজের অফিসিয়াল ফ্যান পেজে আপলোড করলেন তিনি।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

 

উল্লেখ্য তাসকিন আহমেদ (জন্ম: ৩ এপ্রিল, ১৯৯২) বাংলাদেশের রাজধানী ঢাকায় জন্মগ্রহণকারী আন্তর্জাতিক ক্রিকেটার। বামহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে দলে খেলে থাকেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি টুয়েন্টি২০ আন্তর্জাতিক ও ওডিআই ম্যাচ খেলে থাকেন। প্রথম-শ্রেণীর ক্রিকেট এবং লিস্ট এ ক্রিকেটে ঢাকা মেট্রোপোলিশ দলে খেলছেন। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লীগে চিটাগং কিংস দলে প্রতিনিধিত্ব করছেন। এছাড়াও, তিনি বাংলাদেশ এ ক্রিকেট দল, বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশ, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে খেলেছেন। ২০১৭ সালের ২৮ মার্চ ডাম্বুলায় প্রতিপক্ষ শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে হ্যাট্রিক করেন।

Check Also

নায়ক আলমগীরের বউয়ের চরিত্রে পরীমনি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আলমগীর। ব্যক্তিগত জীবনে তিনি দুইবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের …