ঘরে ফিরেই বাবার খেলা দেখলেন শোয়েব-সানিয়ার ছেলে!

অক্টোবরেই আসবে বেবি মির্জা মালিক, এমন খবরই ছিল সর্বত্র। শেষ পর্যন্ত হলোও তাই। ৩০ অক্টোবর, মঙ্গলবার পৃথিবীর আলো দেখে বেবি মির্জা মালিক। মা হন সানিয়া মির্জা। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শোয়েব মালিক জানান, স্ত্রী সানিয়া আর তাদের সদ্য আগত অতিথির কথা।

বিয়ের আট বছর পর তাদের ঘরে এসেছে নতুন অতিথি। স্বাভাবিকভাবেই প্রচণ্ড আপ্লুত বাবা শোয়েব। কিন্তু বিধিবাম, ছেলে হওয়ার পরদিনই ছিল নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। তাই তো স্ত্রী-সন্তানকে হাসপাতালে রেখেই মাঠে নামতে হয় শোয়েবকে। সেদিনই অবশ্য হাসপাতাল থেকে বাড়ি ফেরেন মা সানিয়া ও ছেলে ইজহান মির্জা মালিক।

তবে মা-ছেলে ঘরে ফিরলেও বাবার ঘরে ফেরার অপেক্ষা আর শেষ হয় না। কেননা আরও যে দুটি ম্যাচ বাকি তখনও। তবে এই ভেবে শোয়েব খুশি হতে পারেন যে, ছেলে ইজহান দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাবার খেলা দেখেছে। না মাঠে গিয়ে নয়, মায়ের কোলে বসে টিভিতেই সরাসরি বাবার খেলা দেখেন ছেলে ইজহান মির্জা মালিক।

মায়ের কোলে বসে বাবার খেলা দেখছে ইজহান – এমন একটি ছবি টুইটারে পোস্ট করেছেন সানিয়া মির্জা। যার ক্যাপশনে লেখা ছিল, ‘পৃথিবীতে এসেছি পাঁচদিন হয়ে গেল… আমি মা হিসেবে আর ছোট্ট ইজহান ছেলে হিসেবে। বাড়ি পৌঁছে এখন আমরা বাবার খেলা দেখছি। এটা সত্যি অনেক বড় পাওয়া, যা আমি অনেক বড় ম্যাচ বা টুর্নামেন্ট জিতেও পাইনি!’

সীমান্তের উত্তাপ, ধর্ম, সংস্কৃতি, সমাজ—সবকিছুর বাধা উপেক্ষা করে ২০১০ সালে ভালোবেসে বিয়ে করে গাঁটছড়া বেঁধেছিলেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। বিয়ের আট বছর পর তাদের ঘরে এসেছে নতুন অতিথি ইজহান মির্জা মালিক। সানিয়ার এই টুইট মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

Check Also

বাংলাদেশ অবিশ্বাস্য খেলছে, সেমিতে উঠলে অবাক হবো না: কোহলি

স্কোরেবোর্ডে লড়াই করার মতো পুঁজি ছিল না। ভালো সংগ্রহ এনে দিতে পারেননি ব্যাটসম্যানরা। অধিকন্তু উইকেটে …