জমকালো আয়োজনে আজিজুল হাকিম দম্পতির মেয়ের বিয়ে

এক সময়কার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। বাংলাদেশ টেলিভিশনের দাপুটে অভিনেতা তিনি। অভিনেতার স্ত্রী জিনাত হাকিম একজন ব্যস্ত নাট্য নির্মাতা। এ তারকা দম্পতির মেয়ে নাযাহ হাকিম।

৪ নভেম্বর, রবিবার ধুমধাম করে মেয়ের বিয়ে দেন হাকিম দম্পতি। রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে জাঁকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্পন্ন হয় নাযাহর বিয়ে। তারকা দম্পতির মেয়ের বিয়েতে তারকাদের উপস্থিতি থাকবে এটাই স্বাভাবিক।

তাই রবিবার বিকাল থেকে ট্রাস্ট মিলনায়তনে দলে দলে আসতে শুরু করেন তারকারা। তাদের সমাগমে ঝলমল করে উঠে পুরো অনুষ্ঠান। বিয়েতে লাল বেনারসির সঙ্গে পরিপূর্ণ গয়নার সাজে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায় তারকার মেয়েকে। এদিকে লাল টুকটুকে বউকে আশির্বাদ জানতে সেখানে উপস্থিত হন, দীপা খন্দকার, মীর সাব্বির, চঞ্চল চৌধুরী, মৌসুমী নাগসহ বিনোদন জগতের পরিচিত মুখরা।

নাযাহ রাজধানীর কমার্স কলেজের বিবিএ (অনার্স) শেষ বর্ষের ছাত্রী। তার হবু বর নাফিজ ফুয়াদ শুভ ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পড়ছেন। ইঞ্জিনিয়ারিংয়ের পাশাপাশি ওয়েডিং ফটোগ্রাফি প্রতিষ্ঠান ‘ড্রিম ওয়েভার’-এর কর্ণধার তিনি।

৭ সেপ্টেম্বর ঘরোয়া আয়োজনে নাযাহ ও শুভর বাগদান সম্পন্ন হয়। ২৫ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে নাযাহ-এর বিয়ের মেহেদি অনুষ্ঠান। ২ নভেম্বর গাজীপুরের পূবাইলের হাসনাহেনা পিকনিক স্পটে অনুষ্ঠিত হয়েছেন তাদের হলুদ অনুষ্ঠান।

মেয়ের বিয়ের প্রসঙ্গে জিনাত জানান, নাযাহ ও শুভ নিজেদের ভালো লাগার বিষয়টি তাকে জানান। এরপর তিনি শুভর পরিবারের খবর নিতে গিয়ে জানতে পারলেন শুভদের পরিবার প্রায় ২৫ বছর ধরেই নানা দিক থেকে তাদের পরিচিত ও ঘনিষ্ঠ । তাই হাকিম দম্পতিও অনেকটা নিশ্চিত হলেন। এদিকে শুভর বাবাও পারিবারিকভাবে নাযাহকে দেখে যায়। শেষমেশ ছেলে-মেয়ের পছন্দকে গুরুত্ব দিয়ে পারিবারিক বিয়ের আয়োজন করেন তারা।

Check Also

শ্যালিকার দাবির ‘পাঁচ’ মিলিয়ন, দুলাভাই দিবে ‘দশ’ মিলিয়ন

শোনা যাচ্ছে নভেম্বরে প্রিয়াঙ্কা-নিক জোনাসের বিয়ে। বিয়ের অনুষ্ঠানে জুতো চুরির দায়িত্ব নিয়েছেন পরিণীতি চোপড়া। আর …