দীপিকাকে শুভেচ্ছা, প্রিয়াঙ্কাকে এড়িয়ে গেলেন শাহরুখ

সামনে বলিউডে দুটি বিয়ে। এর একদিকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবং অন্যদিকে মার্কিন পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত তাই এই দুই বিয়ে নিয়েই সরগম বলিউড। আর এই বিয়ের প্রসঙ্গ উঠে এল শাহরুখ খানের আগামী ছবি ‘জিরো’ ট্রেলার লঞ্চ অনুষ্ঠানেও।

‘দীপবীর’ এর বিয়ের প্রসঙ্গ উঠলে শাহরুখ প্রথমে মজা-মশকরা করতে থাকেন। পরে তিনি বলেন, ‘দীপিকার জন্য আমার ভালোবাসা রইল। ঈশ্বর ওদের আশীর্বাদ করুন, ভালো রাখুন। আমি দীপিকাকে একদিন ডেকে বলেছি, ও যেন বিবাহিত জীবনে আমার মতোই সুখী হয়। ওদের জন্য অনেক অনেক ভালোবাসা রইল।’

এর পরই প্রিয়াঙ্কার বিয়ের প্রসঙ্গ উঠে আসলে বিষয়টি হাসি ঠাট্টার মাধ্যমে এড়িয়ে যান শাহরুখ। তার এক সময়কার ‘প্রাক্তন’ প্রেমিকা ছিলেন প্রিয়াঙ্কা। তাই তার বিয়ের প্রসঙ্গ কিং খান এড়িয়ে যাবেন সেটাই স্বাভাবিক নয় কী?
আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের বহুল প্রতীক্ষিত ছবি ‘জিরো’। গতকাল শুক্রবার ছিল এর প্রথম ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। যেখানে আসন্ন তারকাদের বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় শাহরুখকে।

এদিকে বিয়ের প্রসঙ্গে উঠে আসে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের কথাও। মজা করে শাহরুখ বলেন, ‘বিরুষ্কা’ বলিউডে বিয়ের একটা ট্রেন্ড তৈরি করেছেন। অন্যদিক থেকে ক্যাটরিনার অবশ্য দাবি, তাদের বিয়ের ছবি দেখেই তার প্রকৃত ভালোবাসার প্রতি একটা বিশ্বাস জন্মেছে।

শোনা যাচ্ছে, ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের পর মুম্বাই ফিরে ১ ডিসেম্বর রিসেপশন পার্টি দিবেন ‘দীপবীর’। এদিকে ওইদিনই রাজস্থানের যোধপুরে রয়েছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান। তাই শাহরুখসহ খ্যাতনামা তারকারা কোন অনুষ্ঠানে উপস্থিত হবেন এখন সেটাই দেখার।

যদিও শোনা যাচ্ছে, শাহরুখ, অক্ষয় কুমার, শহীদ কাপুরসহ আরও অনেককেই অতিথিদের তালিকা থেকে বাদ দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …