দীপিকার বিয়ের আংটির দামই ৩ কোটি, ছিল স্বর্ণের ওড়না

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকন তার বিয়েতে পাঁচ আঙুলে পাঁচটি আংটি পরেন। এই পাঁচটি আংটির মধ্যে একটির দামই প্রায় ২ কোটি টাকা। তাহলে এবার বুঝুন একটি আংটির দামই যদি এতো টাকা হয়, তাহলে তার বাকি গয়ানার মূল্য কত হতে পারে!

পিঙ্ক ভিলার এক প্রতিবেদনে জানানো হয়, বিয়েতে দীপিকার অনামিকা আঙুলের একটি হীরার আংটি পরতে দেখা যায়। এ আংটির আনুমানিক মূল্য দেড় কোটি থেকে তিন কোটি টাকা। শুধু গয়নাতেই শেষ নয়, দীপিকার বিয়ের ওড়নায় ছিল স্বর্ণ দিয়ে কাজ করা।

আনন্দ বাজারের প্রতিবেদনে জানানো হয়, দীপিকার বিয়ের লাল ওড়নায় স্বর্ণ দিয়ে খোদাই করা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধি প্রথায় বিয়ের জন্য ওই ওড়না দীপিকাকে তার শ্বশুরবাড়ি থেকে দেওয়া হয়।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, বিয়ের দিন অতিথিদের সঙ্গে নৌকায় করে নদী পার হয়ে ইতালির লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লো রিসোর্টে পৌঁছান দীপিকা- রণবীর সিং। তাদের ওই রয়্যাল নৌকার দাম ৪ কোটি ৬ লাখ টাকা।

ইতালির লেক কোমোতে দুই দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে তারকা জুটি দীপিকা ও রণবীর সিং বিয়ে। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কন্নড় রীতিতে রণবীরকে বিয়ে করেন দীপিকা। রণবীর সিং সিন্ধি হওয়ায়, ১৫ নভেম্বর আবার সিন্ধি রীতিতে বিয়ে করেন তারা।

বিয়েতে লাল কাঞ্জিভরম শাড়ির সঙ্গে ভারি নেকলেস, ঝুমকা ও টিকলিসহ আকর্ষণীয় দক্ষিণী ডিজাইনের সব গয়না পরেছেন দীপিকা। ঐতিহ্যবাহী পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসেছেন রণবীরও। রাজকীয় ডিজাইনের শেরওয়ানি পরেছেন তিনি। সদ্য বিবাহিত জুটির বিয়ের পোশাকের ডিজাইন করেছেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী। বিয়ের মূল আকর্ষণ ছিল দীপিকা-রণবীরের বিয়ের সাজ।

Check Also

অভিনয় জগতে আসতে চান না শাহরুখ পুত্র

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। স্নাতক করেছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া …