নতুন বাড়িতে উঠছেন দীপিকা-রণবীর, দাম কত জানেন?

ইতালির লেক কোমোতে তিন দিনের রাজকীয় বিয়ের অনুষ্ঠান শেষে বলিউডের জনপ্রিয় তারকা-যুগল দীপিকা পাডুকোন ও রণবীর সিং ভারতে ফিরেছেন। ভক্তরা এ জুটিকে দীপবীর বলে ডাকে। তাঁরা মিলান থেকে নিজ দেশের উদ্দেশে রওনা দিয়ে পৌঁছান মুম্বাইয়ে।
দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে বিয়ের পর মুম্বাইয়ে ফিরেই রণবীরের ঘরে প্রবেশ করেন নববধূ দীপিকা। সনাতন ঐতিহ্য মেনেই বধূবরণ করে রণবীরের পরিবার। শিগগিরই এ দম্পতি তাঁদের নতুন বাড়িতে উঠবেন। রাজকীয় এ কুঠিবাড়িটি মুম্বাইয়ের জুহুতে।

বিনোদন সংবাদমাধ্যম ফিল্মফেয়ারকে একটি সূত্র জানিয়েছে, আনুমানিক ৫০ কোটি রুপি দিয়ে বিশাল বাংলো-বাড়িটি কিনেছেন দীপবীর। টাকার অঙ্কে যার পরিমাণ ৫৮ কোটি (এক রুপি সমান ১.১৬ টাকা হিসাবে)।

‘অনেক দিন ধরেই রণবীর ও দীপিকা তাঁদের জন্য পারফেক্ট বাড়ি খুঁজছেন, তাঁরা সেটি ঘুরে দেখেছেন। বিশাল বাংলো-বাড়ি এটি, যার দাম আনুমানিক ৫০ কোটি রুপি। তাঁরা চেয়েছেন, বাড়ির ইন্টেরিয়র ডিজাইনের খবর গোপন থাকুক। কাজ চলছে। শেষ না হওয়া পর্যন্ত এই যুগল রণবীরের বর্তমান বাসভবন শ্রী-তে থাকবেন,’ বলে ওই সূত্র।

ইতালিতে কড়া নিরাপত্তায় বিয়ে হয়েছে এই জুটির। মুঠোফোনও নিতে বারণ ছিল সেখানে। টানা তিন দিন অপেক্ষা করতে হয়েছে তাঁদের বিয়ের প্রথম ছবি দেখার জন্য। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি আসতেই অন্তর্জালে ঝড় ওঠে। ভক্তরা চান, শিগগিরই তাঁদের নতুন কুঠিবাড়িটি দেখতে।

মুম্বাইয়ে শাহরুখের বাসভবন মান্নাত ও এর আশপাশ যেমন পর্যটনকেন্দ্রে পরিণত হয়েছে, তেমননি দীপবীরের বাড়িটিও হবে ভক্তদের আনাগোনার কেন্দ্র।

১৩ নভেম্বর অনুষ্ঠিত হয় সংগীত ও মেহেদি অনুষ্ঠান। পরদিন বুধবার সকালে দক্ষিণ ভারতীয় ঐতিহ্য কোঙ্কনি প্রথা মেনে বিয়ের অনুষ্ঠান সারেন দীপবীর। বৃহস্পতিবার ফের বিয়ে হয় রাজকীয় ‘সিন্ধি-পাঞ্জাবী আনন্দ করজ’ রীতি মেনে।

একদিন পর দীপবীর বেঙ্গালুরুর উদ্দেশে উড়াল দেবেন। ২১ নভেম্বর সেখানে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বেঙ্গালুরুর দ্য লীলা প্যালেসে হবে এ রাজকীয় সংবর্ধনা। ২৪ নভেম্বর রণবীরের পরিবার ও বন্ধুদের জন্য একটি পার্টির আয়োজনও রয়েছে।

২৮ নভেম্বর মুম্বাইয়ে হবে দীপবীরের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে হবে এ রাজকীয় আয়োজন। শোনা যাচ্ছে, ১ ডিসেম্বর আয়োজন করা হয়েছে বিশেষ বলিউড পার্টি।

Check Also

ক্যানসারে আক্রান্ত শহীদ কাপুর?

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও অভিনেত্রী সোনালি বেন্দ্রে মারণরোগ ক্যানসারের চিকিৎসা শেষে এখন অনেকটাই …