বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত অর্জুন-মালাইকা!

বলিউডের বাতাস এখন গরম করে রেখেছে অর্জুন কাপুর ও মালাইকা অরোরার প্রেম ও বিয়ের খবর। ৩৩ বছরের অর্জুনের চেয়ে ৪৫ বছর বয়সী মালাইকা ১২ বছরের বড়। তাতে কী? প্রেম তো কোনো বয়স মানে না।

সকলের প্রশ্ন, এই অসম জুটি কবে বিয়ে করবেন। তবে এই প্রশ্নের উত্তর পেতে হলে তো আগে নিশ্চিত হতে হবে যে তারা আসলেই প্রেমের সম্পর্কে রয়েছেন কি না। নাকি পুরোটাই গুজব।

কিন্তু সম্প্রতি পরিচালক করণ জোহারের ‘কফি উইথ করণ’ শো-য়ে উপস্থিত হয়ে অর্জুন জানালেন, তিনি আর এখন একা নন। প্রেমের সম্পর্কে রয়েছেন। নাম না বললেও আকার ইঙ্গিতে তিনি মালাইকার কথাই বুঝিয়েছেন। তাহলে বিয়ে করছেন কবে? করণের সরাসরি এমন প্রশ্নে অর্জুনের উত্তর, ‘আমি এখন বিয়ের জন্য পুরোপুরি তৈরি।

চ্যাট শো-য়ে অর্জুনের সঙ্গে তার সৎ বোন অর্থাৎ প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুরও উপস্থিত ছিলেন।
তবে অর্জুন স্বীকার করলেও মালাইকা কিন্তু কখনোই তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে সাংবাদিকরা তাকে এ বিষয় নিয়ে প্রশ্ন করলে বলিউডের অন্যতম সেরা এই আইটেম তারকা বলেন, ‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনোই আমি দিই না। এমন নয় যে উত্তর দিতে আমার লজ্জা করে।

Check Also

সন্তান নেয়া বিষয়ে ভক্তদের সুখবর দিলেন প্রিয়াঙ্কা

বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসে গত বছরের ডিসেম্বরে বিয়ে হয়। সংসারজীবন …