মাত্র বিয়ে করেও পরপুরুষের সঙ্গে দীপিকার ‘ঘনিষ্টতা’!

রনবীরের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই এক মুহূর্তের জন্যও তাদের একে অপরের থেকে আলাদা হতে দেখা যায়নি। তবে সম্প্রতি যে ভিডিও প্রকাশ্যে এসেছে তা দেখে মাথায় হাত সাইবারবাসীদের। অন্য এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখা গেছে দীপিকা পাডুকোনকে। সেই ভিডিও এখন ইন্টারনেটের হটকেক। আর সেই পরপুরুষটি হলেন জিতেশ পিল্লাই।

বলিপাড়ায় বেশ জনপ্রিয় ব্যক্তি তিনি। নামকরা ম্যাগাজিনের এডিটর। তাঁর সঙ্গে জড়াজড়ি করে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। কথাও এমনভাবে বলছেন যেন বেস্ট অফ ফ্রেন্ডস। আর ভিডিওতে দীপিকার ধারে কাছেও নেই রনবীর। কারণ তিনি এই মুহূর্তে নিজের আপকামিং ফিল্ম ‘সিম্বা’র প্রচার নিয়ে ব্যস্ত। সেই ফাঁকেই অন্য কারও সঙ্গে প্রাইভেট টাইমে ব্যস্ত হয়ে গেলেন নায়িকা। এমনই নানা রকমের কথায় বিদ্ধ হচ্ছেন নববধূ।

দীপিকা আসলে জিতেশের খুব ভালো বন্ধু। এই ভিডিও তাঁদের বন্ধুত্বের এক ঝলক। তাঁরা একে অপরের এতটাই কাছের যে ক্যামেরার সামনে হোক বা পেছনে একসঙ্গে এইভাবেই দেখা করেন তাঁরা। অন্যদিকে ভিডিওর কমেন্ট সেকশনে একের পর এক নানা মন্তব্য করে যাচ্ছে সাইবারবাসী। দীপিকাকে রীতিমত দূষছে অসংখ্য মানুষ। তিনি এখন বিবাহিত, তাঁকে এসব মানায় না। এরই মধ্যে দীপিকার ফ্যান এবং সমস্ত ট্রোলারদের মধ্যে শুরু হয়েছে কথা কাটাকাটি।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …