হীরা ব্যবসায়ীর খুনে গ্রেফতার ‘গোপী বহু’খ্যাত দেবলীনা

ভারতের মুম্বাইয়ের হীরা ব্যবসায়ী রাজেশ্বর উদানির খুনের মামলায় গ্রেফতার করা হয়েছে টেলিভিশনের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে। হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়াতে’ ‘গোপী বহু’ ভূমিকায় অভিনয় করেছেন দেবলীনা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ ও আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৭ ডিসেম্বর পনভেলের জঙ্গলে উদ্ধার হয়েছিল হীরা ব্যবসায়ী রাজেশ্বর উদানির পচাগলা লাশ। ঘাটকোপারের বাসিন্দা ৫৭ বছর বয়সী রাজেশ্বর ২৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বর্তমানে দেবলীনাকে ঘাটকোপারের পেন্ড নগর থানায় রাখা হয়েছে। এই খুনের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই হীরা ব্যবসায়ীর সঙ্গে তার কী সম্পর্ক ছিল তা জানতে চেয়েছে পুলিশ। ঘাটকোপার নিবাসী রাজেশ্বর উড়ানি হীরা ও স্বর্ণ ব্যবসায়ী ছিলেন।

নিখোঁজের আগে রাজেশ্বর বাড়িতে জানিয়েছিলেন, তিনি আন্ধেরির বাড়িতে যাচ্ছেন। কিন্তু এরপর আর তিনি ফিরে আসেননি। এরপরই রাজেশ্বরের পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। পরে পনভেলের জঙ্গল থেকে পুলিশ রাজেশ্বরের লাশ উদ্ধার করে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, রাজেশ্বর যেদিন থেকে নিখোঁজ ছিলেন, সেদিন তার সঙ্গে বেশ কয়েকবার মোবাইলে কথা বলেছিলেন বিজেপি নেতা সচিন পাওয়ার ও অভিনেত্রী দেবলীনা। আর ঘটনার পর থেকেই সচিন ও দেবলীনা মুম্বাই ছেড়ে চলে গেছেন।

এদিকে সচিনকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করেছেন। বর্তমানে সচিনের একটি টিভি সিরিজে কাজ করছেন দেবলীনা। এ ঘটনায় দেবলীনাকেও গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশের ধারণা, হীরা ব্যবসায়ীর খুনের পেছনে আর্থিক অসংগতি রয়েছে।

Check Also

বলিউডে আরেক কাপুরকন্যার আগমন

সোনম, অর্জুন, জাহ্নবীর পরে বলিউডে পা রাখতে চলেছেন কাপুর পরিবারের আরেক সদস্য শানায়া। তিনি সঞ্জয় …